Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

র‍্যাশফোর্ডের জোড়া গোলে কারাবাও কাপের সেমিফাইনালে রেড ডেভিলসরা

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১১ জানুয়ারি, ২০২৩, ৬:০৭ এএম
সময়টা দুর্দান্ত কাটছে তারকা ইংলিশ ফরোয়ার্ড র‍্যাশফোর্ডের।জাতীয় দল ও ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেড এর হয়ে মাটির নিয়মিতই আলো ছড়াচ্ছেন এই তরুণ ফুটবলার।গতকাল তার জোড়া গোলে ইংল্যান্ডের ঘরোয়া ফুটবল লিগ কাপের (কারাবাও কাপ) কোয়ার্টার ফাইনালের চার্লটনকে ৩-০ গোলে হারিয়ে ম্যানচেস্টার ইউনাইটেড।
 
ঘরের মাঠ ওল ট্রাফোর্ডে ম্যাচের শুরু থেকেই আধিপত্য দেখিয়েছে এরিক টেন হেগের দল। ম্যাচের মাত্র ২১ মিনিটের মাথায় দলের ব্রাজিলিয়ান তারকা এন্টোনির গোলে লিড নেয় ইউনাইটেড। চার্লটন বলতে গেলে পুরো ম্যাচের তেমন কোনো চাপ তৈরি করতে পারেনি রেড ভেডিলসদের উপর। দ্বিতীয়ার্ধে বদলি হিসেবে মাঠে নামা র‍্যাশফোর্ড মাত্র চার মিনিটের ব্যবধানে দুইবার চার্লটনের জালে বল পাঠিয়ে বড় জয় নিশ্চিত করে দলেকে সেমিফাইনাল তুলেন
 
৯০তম মিনিট  ও যোগ হওয়ার সময়ের ৪ মিনিটের মাথায় গোল দুটি করেন এই তারকা ফরোয়ার্ড। এ নিয়ে টানা ৬ ম্যাচে গোল পেলেন র‍্যাশফোর্ড। এ ম্যাচে জোড়া গোলের পর এবারের ইংলিশ মৌসুমে র‍্যাশফোর্ডের গোল হল ১৫ টি।
 


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ