Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ধর্ষন মামলায় আটক আলোচিত কিক-বক্সার টেটের জামিন আবেদন বাতিল

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১১ জানুয়ারি, ২০২৩, ৫:৫৯ এএম
ধর্ষণ ও মানব পাচারের অভিযোগে আটক ব্রিটিশ বংশোদ্ভুত আলোচিত কিক বক্সার টেটের জামিন আবেদন নাকচ করেছে রোমানিয়ার আদালত । ফলে টেট ও তার ভাইয়ের আপাতত রোমানিয়ার পুলিশ হেফাজতেই থাকতে হচ্ছে।
 
গত বছরের এপ্রিলে থেকে ট্রেট ও তার ভাইসহ দুই রোমানীয় নাগরিকের বিরুদ্ধে ধর্ষণ ও নারী পাচারের অভিযোগ তদন্ত করে আসছিল পুলিশ।এর ধারাবাহিকতায় গত ৩১ ডিসেম্বর রোমানিয়ার রাজধানী বুখারেস্ট থেকে টেট ও তার ভাইকে আটক করে রোমানিয়ার আইন-শৃঙ্খলা বাহিনী।
 
সেই সময় আটক এই বক্সারকে জিজ্ঞাসাবাদের জন্য ৩০ দিন কারা হেফাজতে রাখার আবেদন করেছে রোমানিয়ান পুলিশ।যা মঞ্জুর করেছিল  আদালত।গতকাল মূলত এই আদেশের বিরুদ্ধে করা ট্রেটের আপিল খারিজ হয়ে যায়।
 
রোমানিয়ান আইনশৃঙ্খলা বাহিনীর ধারণা টেট তার সহযোগী ও ভাইদের নিয়ে সে দেশে একটি অপরাধ চক্র পরিচালনা করতেন। সামাজিক যোগাযোগ মাধ্যমে নারীদের নিয়ে অবজ্ঞাসূচক মন্তব্য করে আলোচনায় আসা এই বক্সার প্রায় পাচ বছর আগে ব্রিটেন ছেড়ে রোমানিয়ায় পাড়ি জমান।


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ