Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

যেখানে মেসির চেয়ে এগিয়ে তেভেজ

| প্রকাশের সময় : ২৪ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

স্পোর্টস ডেস্ক : দু’জনের পরিচয় শৈশব-কৈশোরে। অভিসার শুরু ২০০৮ সালে। আরও দুই বছর পর থেকে একই ছাদের নিচে বসবাস। তাঁদের ঘর আলো করে এসেছে দুটি পুত্র সন্তানও। তারপরও তাঁরা কাগজে-কলমে দম্পতি নন! এই ‘ঘাটতি’টা পূরণ হয়ে যাচ্ছে সামনের বছরই। এতক্ষণে হয়তো বুঝে গেছেন, কাদের কথা বলা হচ্ছে। লিওনেল মেসি ও আন্তনেল্লো রোকুজ্জো! মেসি বা তাঁর পরিবারের পক্ষ থেকে বিয়ে নিয়ে কোনো মন্তব্য না এলেও বিশ্ব মিডিয়ায় চাউর হয়ে গেছে আগামী বছর বার্সা তারকা বিয়ে করছেন বান্ধবীকে। ২৪ জুন ত্রিশে পা রাখবেন বার্সার আর্জেন্টাইন প্লে-মেকার। সেদিনই বসবেন বিয়ের পিঁড়িতে। আর বিয়েটা হবে দু’জনেরই নাড়ি পোঁতা যেখানে, আর্জেন্টিনার সেই রোজারিওতে। তবে জাতীয় দলের সতীর্থের মতো সময় নষ্ট না করে বিয়ের কাজটা সেরেই ফেললেন কার্লোস তেভেজ। তার গল্পটা যে আরো ‘বড়’!
তেভেজের বয়স তখন ১৩। সেই সময়েই ভ্যানেসা মানসিয়ার সঙ্গে দেখা হয় তাঁর। দেখা থেকে ভালো লাগা। আর ভালো লাগা থেকে ভালোবাসা। বয়স যত বেড়েছে, ভালোবাসা যেন ততই গভীর হয়েছে দু’জনের। জীবিকার তাগিদে তেভেজ আর্জেন্টিনা থেকে ইউরোপে পাড়ি জমিয়েছেন। খেলেছেন ইংল্যান্ড আর ইতালিতে। কিন্তু মানসিয়ার সঙ্গে প্রণয়ে ছেদ পড়েনি কখনও। লম্বা প্রণয় শেষে গতকাল গাঁটছড়া বাঁধলেন দু’জনে।
বুয়েনস এইরেসের কাছের শহর সান ইসিদরোতে জাঁকজমকের সঙ্গেই বিয়ের কাজ শেষ করেন ৩২ বছর বয়সী তেভেজ। বিয়ের অনুষ্ঠানে তেভেজ পরেছিলেন হালকা নীল রঙের স্যুট আর সাদা শার্ট। কনে মানসিয়াও পরেছিলেন সাদা পোশাক। বিয়ে শেষে দু’জনকেই ফুলেল শুভেচ্ছায় ভাসান অনুষ্ঠানে আসা অতিথিরা। বিয়ের সময় তেভেজ ও মানসিয়ার সঙ্গে ছিলেন দুই মেয়ে ফ্লোরেনসিয়া ও কেটি। তাদের আরেক সন্তানের নাম লিটো জুনিয়র।
আর্জেন্টিনার সংবাদ মাধ্যমে খবর এসেছে, বোকা জুনিয়র্স ছেড়ে চীনের ক্লাব সাংহাই শেনহুয়ায় যোগ দিতে যাচ্ছেন তেভেজ। সেখানে তার সাপ্তাহিক বেতন ৬ লাখ ১৫ হাজার পাউন্ড হবে বলে ধারণা করা হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ