Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

কুড়িগ্রামে ট্রাক নিয়ন্ত্রণ হাড়িয়ে বাড়ির উপর, প্রাণ গেল ঘুমন্ত শিশুর

কুড়িগ্রাম জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ জানুয়ারি, ২০২৩, ৯:৫০ এএম

কুড়িগ্রাম সদর উপজেলায় গাছ বোঝাই একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তা থেকে একটি বাড়ির ঘরের উপর পরে মুসা মিয়া (১০) নামের এক শিশুর মৃত্যু হয়েছে। আহত হয়েছে আরও তিনজন।

রোববার (৮ জানুয়ারি) রাত ১০টার দিকে সদরের যাত্রাপুর ইউনিয়ন পরিষদের সামনে এ দূর্ঘটনা ঘটে। নিহত শিশুটি সদরের যাত্রাপুর ইউনিয়নের নেওয়ানী পাড়া এলাকার শফিকুল ইসলামের ছেলে।

স্থানীয়রা জানান, শিমুল গাছ বোঝাই একটি ট্রাক সদরের পাঁচগাছী ইউনিয়ন থেকে কুড়িগ্রাম যাওয়ার পথে যাত্রাপুর ইউনিয়ন পরিষদের সামনে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তা থেকে একটি ঘরের উপর উঠে যায়। সেই ঘরেই ঘুমাচ্ছিলেন মুসা নামের ওই শিশু। পরে ট্রাকটির ভিতর থেকে মুমূর্ষ অবস্থায় শিশুটি তাৎক্ষনিক ভাবে উদ্ধার করে কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে নিলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

সদরের যাত্রাপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান আব্দুল গফুর ঘটনার সত্যতা নিশ্চিত করছেন। তিনি বলেন, একটি গাছ বোঝাই ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে ইউনিয়ন পরিষদের সামনে একটি বাড়ির উপর পরে যায়। এতে ঘটনাস্থরে এক শিশুর মৃত্যু হয়। ওই বাড়িতে আসেপাশের লোকজন মিলে পিকনিকের আয়োজন ছিল। পিকনিকের কারণে বাড়ির লোকজন বাহিরে ছিল। না হলে হতাহতের ঘটনা আরও বাড়তো।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান মোহাম্মদ শাহারিয়ার ঘটনার সত্যতা নিশ্চিত করছেন। তিনি বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। পরবর্তীতে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ