Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ভুল স্বীকার করে ক্ষমা চেয়েছেন অমিতাভ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৯ জানুয়ারি, ২০২৩, ৯:৪৪ এএম


বলিউড ‘বিগ বি’ অমিতাভ বচ্চন সোশ্যাল মিডিয়ায় খুব নিয়মিত। সমসাময়িক বিভিন্ন বিষয় নিয়ে তাকে প্রায়ই লিখতে দেখা যায়। তবে এবার সোশ্যাল মিডিয়ায় এক ভুলের মুখোমুখি হলেন তিনি। লজ্জিত হয়ে তাই চেয়েছেন ক্ষমা। অমিতাভ এই ভুল করেছেন টুইটারে। নিজের টুইটারে করা পোস্টগুলোর সঙ্গে ক্রমিক নাম্বার দিয়ে থাকেন তিনি। নতুন একটি টুইটে বেশকিছু ক্রমিক নাম্বারে ভুল করেছেন বলে জানিয়েছেন বিগ বি।

এ প্রসঙ্গে অমিতাভ নিজের টুইটারে লেখেন, ‘টি 4515 - একটি ভয়ঙ্কর ত্রুটি! আমার সমস্ত টি নাম্বার ভুল হয়েছে শেষের সঠিক টি-৪৫১৫-কে ছাড়া (এটি সঠিক)। তারপরের সবগুলো ভুল। টি ৫৪২৪, ৫৪২৫, ৫৪২৬, ৫৪২৭, ৫৪২৮, ৫৪২৯. ৫৪৩০-র হওয়া উচিত ছিল টি ৪৫১৫, ৪৫১৬, ৪৫১৭, ৪৫১৮, ৪৫১৯, ৪৫২০, ২৫২১। ক্ষমা চাইছি!!’

তবে বিষয়টিকে অতটা গুরুত্ব দেননি নেটাগরিকরা। অমিতাভের এই পোস্ট হাসির জোগান দিচ্ছে তাদের। ফলস্বরূপ মন্তব্যের ঘরে পড়েছে নানা ধরনের হাস্যকর ও ব্যঙ্গাত্মক জবাব।

একজন লিখেছেন, ‘ধন্যবাদ স্যার সব ঠিক করে দেওয়ার জন্য। আমি খুবই চিন্তিত হয়ে পড়েছিলাম। কারণ ব্যালেন্স শিট মিলছিল না।’ অন্য আরেকজন লিখেছেন, ‘ভাগ্যিস স্যার আপনি ঠিক করে দিলেন, নাহলে আমার রাতে ঘুম হতো না।’

নেটপাড়ায় এ ধরনের মন্তব্যে রীতিমতো মজেছে নেটবাসী। তবে এসব মন্তব্যের কোনো উত্তর দেননি অমিতাভ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অমিতাভ

২৫ ফেব্রুয়ারি, ২০২২
১৫ ফেব্রুয়ারি, ২০২১
১৫ অক্টোবর, ২০২০
১৯ সেপ্টেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ