Inqilab Logo

শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

বার্সা-রিয়ালের সহজ প্রতিপক্ষ

স্পোর্টস ডেস্ক : | প্রকাশের সময় : ৯ জানুয়ারি, ২০২৩, ১২:০০ এএম

কোপা দেল রের কোয়ার্টার-ফাইনালে ওঠার লড়াইয়েও তৃতীয় বিভাগের দলের বিপক্ষে খেলবে বার্সেলোনা। শেষ ষোলোয় কাতালান দলটি প্রতিপক্ষ হিসেবে পেয়েছে সেওতাকে। রিয়াল মাদ্রিদ খেলবে ভিয়ারিয়ালের বিপক্ষে। প্রতিযোগিতাটির ২০২২-২৩ মৌসুমের শেষ ষোলোর ড্র অনুষ্ঠিত হয় গতপরশু রাতে। শিরোপাধারী রিয়াল বেতিস খেলবে ওসাসুনার বিপক্ষে।
শেষ বত্রিশে গত বুধবার তৃতীয় বিভাগের দল ইন্টার সিটির বিপক্ষে জিততে ঘাম ছুটে যায় বার্সেলোনার। অতিরিক্ত সময়ে গড়ানো ম্যাচটি ৪-৩ গোলে জেতে জাভি হার্নান্দেসের দল। তাদের শেষ ষোলোর প্রতিপক্ষ সেওতা তৃতীয় বিভাগের লিগে ২০তম স্থানে আছে। এই মৌসুমে লিগে এখনও পর্যন্ত ১৭ ম্যাচের মধ্যে দলটি জিতেছে স্রেফ ২টি, হেরেছে ১৪টি।
গত রাউন্ডে রিয়াল মাদ্রিদ ১-০ গোলে হারায় চতুর্থ সারির লিগের দল সিপি কাসেরেনিয়োকে। শেষ ষোলোর ড্রয়ের দিন লা লিগায়ও ভিয়ারিয়ালের বিপক্ষে খেলবে কার্লো আনচেলত্তির দল। শেষ ষোলোর এক লেগের ম্যাচগুলি হতে পারে ১৭, ১৮ ও ১৯ জানুয়ারি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ