Inqilab Logo

সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

এফএ কাপ/ গোলরক্ষক এলিসনের ভুলে হোচট খেল লিভারপুল

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৮ জানুয়ারি, ২০২৩, ১:০৫ পিএম
ম্যাচের বয়স তখন ২৪ মিনিটের কিছু বেশি। লিভারপুলের ব্রাজিলিয়ান গোলরক্ষক এলিসনের পায়ে বল। কোন সতীর্থদের উদ্দেশ্যে তিনি বাড়িয়ে দিলেন পাস, তবে সেই পাস যে একেবারেই দিশাহীন ছিল সেটি ইলেকশন বুঝতে পারলেন মুহূর্ত পরেই।
 
মূলত সতীর্থকে পাস দিতে গিয়ে ডি-বক্সের ভেতর উলভসের গনসালো গুয়েদেসকেই বল দিয়ে বসেন আলিসন। সুযোগ কাজে লাগিয়ে উলভসকে এগিয়ে দেন গুয়েদেস।সেই ধাক্কা সামলে আর জিততে পারেনি লিভারপুল। এফএ কাপের এইযাচে অলরেডসদের ২-২ গোলে রুখে দিয়েছে উলভার হ্যাম্পটন।
 
অনাকাঙ্ক্ষিত এই গোল হজমের পর প্রথমার্ধের আগে অবশ্য ম্যাচের সমতা ফেরায় লিভারপুল।৪৫ তম মিনিটে দারুণ এক ভলিতে দলকে সমতা সূচক গোলটি এনে দেন লিভারপুল ক্যাপ্টেন ডারউইন নুনেজ।
 
বিরতি থেকে ফিরে ম্যাচের ৫২ মিনিটে মোহামেদ সালাহ লিড এনে দেন অলরেডসদের।তবে সেই লিড খুব বেশিক্ষণ ধরে রাখতে পারেনি ইয়োহেন ক্লপের দল।৬৬ তম মিনিটে লিভারপুলের দুর্বল রক্ষণের সুযোগ কাজে লাগিয়ে উলভসকে সমতায় ফেরান দলের কোরিয়ান তারকা কোরিয়ান তারকা হি-চান।
 
ম্যাচের ৮২ মিনিটে ফের গোলের দেখা পায় উলভস।তবে ম্যাথিউস নুনেসের করা সেই গোলটি অফসাইডের কারণে বাতিল হলে ড্র নিয়েই সন্তুষ্ট থাকতে হয় উলভারহ্যাম্পটনলে।আগামী ১০ই জানুয়ারি ফিরতি লেগে উলভসের মাঠে মুখোমুখি হবে এই দুই দল।
 


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ