Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ছাত্রলীগের মঞ্চ থেকে পড়ে পা ভেঙেছে লিলির

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৮ জানুয়ারি, ২০২৩, ১১:৪০ এএম

ছাত্রলীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকীর মঞ্চ থেকে পড়ে গুরুতর আহত হয়েছেন যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক শারমিন সুলতানা লিলি। তার পা ভেঙে যাওয়ায় তিনটি স্থানে অস্ত্রোপচার করতে হয়েছে। শনিবার রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে লিলির পায়ে অস্ত্রোপচার করা হয়।

চিকিৎসকের বরাত দিয়ে লিলির স্বামী আওয়ামী লীগের বন ও পরিবেশ সম্পাদক দেলোয়ার হোসেন বলেন, ‘পায়ের হাড়ের তিনটি অংশ ভেঙে গেছে। একটি অংশ আলাদা হয়ে গেছে।

‘মঞ্চ থেকে পড়ার সময় লিলির পায়ের ওপর হয়তো ভারী কিছু পড়েছিল। তার হাঁটুর নিচের হাড়ে চিড় দেখা গেছে।’ দেলোয়ার হোসেন তার স্ত্রীর সুস্থতার জন্য দেশবাসীর কাছে দোয়া প্রার্থনা করেছেন।

প্রসঙ্গত, শুক্রবার ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকীর আলোচনা সভা চলাকালে মঞ্চ ভেঙে যায়। এতে যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক শারমিন সুলতানা লিলিসহ কয়েকজন মারাত্মকভাবে আহত হন। তাদের হাসপাতালে ভর্তি করা হয়।

এ সময় মঞ্চে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরসহ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক ও বর্তমান নেতারা উপস্থিত ছিলেন। ধারণক্ষমতার অতিরিক্ত লোকজন মঞ্চে ওঠায় তা ভেঙে পড়ে বলে ধারণা করা হচ্ছে।



 

Show all comments
  • Mohmmed Dolilur ৮ জানুয়ারি, ২০২৩, ৭:১৪ পিএম says : 0
    সব কিছু ঠিক থাকলে,পায়ের কি দরকার,ঘরে বসে বসে খাবে,পয়সা তো কামাইয়াছে,আর তেমন বয়স তো হয় নাই যে অন্য কাজে কষ্ট হবে।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ