Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

এবার ঘনকুয়াশায় পেছাল ম্যাচ

স্পোর্টস রিপোর্টার, মিরপুর থেকে | প্রকাশের সময় : ৮ জানুয়ারি, ২০২৩, ১২:০০ এএম

শৈত্য প্রবাহের কারণে দুপুর বেলাকেও মনে হচ্ছে ভোর। ঘন কুয়াশায় খানিকটা দূরের কোন কিছু দেখা যাচ্ছে না। বিরূপ আবহাওয়ার প্রভাব পড়ল বিপিএলেও। গতকালের প্রথম ম্যাচ শুরুর সময় আধঘন্টা পিছিয়ে নেওয়া হয়। সংবাদ বিজ্ঞপ্তি পাঠিয়ে বিসিবি জানায়, আবহাওয়া জনিত কন্ডিশনে ঢাকা ডমিনেটর্স ও খুলনা টাইগার্সের প্রথম ম্যাচ শুরু হবে দুপুর দুইটায়। আগের সূচি অনুযায়ী ম্যাচটি শুরুর কথা ছিল দুপুর দেড়টায়।
বিপিএলের সময়সূচী নিয়ে শুরু থেকেই বেশ বিপাকে বিসিবি। শুরুতে প্রতিদিন দুপুর ২টা ও সন্ধ্যা ৭টায় রাখা হয়েছিল খেলার সময়। শুক্রবারের ম্যাচগুলো রাখা হয়েছিল দুপুর আড়াইটা ও সন্ধ্যা সাড়ে সাতটায়। কিন্তু শুক্রবার টুর্নামেন্ট শুরুর দিন সময় আধঘন্টা করে এগিয়ে আনে বিসিবি। এই নিয়ে হয় সমালোচনাও। এবার অবশ্য উপায় না পেয়ে গতকালের প্রথম ম্যাচ পেছাতে হলো আধঘণ্টা। দিনের দ্বিতীয় ম্যাচ অবশ্য শুরু হয় আগের সময় অনুযায়ী সন্ধ্যা সাড়ে ৬টায়।
প্রবল শীত ও কুয়াশার কারণে মাঠের খেলাও প্রভাব পড়ছে। দিনের ম্যাচগুলো হচ্ছে কম রানের। আবার শিশিরের কারণে রাতে বোলারদের সামলাতে হচ্ছে কঠিন চ্যালেঞ্জ। কুয়াশায় ফ্লাড লাইটের আলো ঝাপসা হয়ে যাওয়ায় ব্যাটারদের সমস্যাও বাড়ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ