Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

অবিলম্বে কারাবন্দি নির্দোষ আলেমদের মুক্তি দিন পীর সাহেব মধুপুর

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৭ জানুয়ারি, ২০২৩, ৬:৩৫ পিএম

সারাদেশে সহ¯্রাধিক আলেম ওলামায়ে কেরাম জেল হাজতে চরম দুর্ভোগ পোহাচ্ছেন। আক্রোসের বসবতি হয়ে আলেম ওলামাদের দীর্ঘ দিন কারাবন্দি রাখার পরিণাম শুভ হবে না। কারাবন্দি আলেম ওলামাদের পরিবার পরিজন বহু কষ্টে জীবন-যাপন করছে। অবিলম্বে কারাবন্দি নির্দোষ আলেমদের মুক্তি দিতে হবে। মুন্সিগঞ্জের সিরাজদিখান উপজেলার মধুপুর জামি'আ ইসলামিয়া হালিমিয়া মাদরাসার ৪৯তম বার্ষিক ওয়াজ মাহফিলের সমাপনী দিনে আজ শনিবার মধুপুর পীর সাহেব মাওলানা আব্দুল হামিদ আখেরী বয়ানে এসব কথা বলেন।
হাফেজ মাওলানা আহমদুল্লার সঞ্চালনায় এতে আরো বক্তব্য রাখেন, মাওলানা আবদুল আউয়াল খতিব ডিআইটি মসজিদ নারায়ণগঞ্জ, মাওলানা আব্দুল কুদ্দুস, মাওলানা মাহফুযুল হক, মাওলানা মুজিবর রহমান, মাওলানা ডক্টর মু'তাসিম বিল্লাহ খতিব রেফায়ী জামে মসজিদ মক্কা মোকাররম , শায়খ ক্বারী সাঈদ তুসি (ইরান), মাওলানা হামীদ জাহেরী , মাওলানা আহমাদ বিন ইউসুফ, শায়খুল হাদীস মাওলানা বশির আহমেদ ও আব্দুর রব ফরিদি। মাহফিলে দেশ, জাতি ও মুসলিম উম্মাহর শান্তি সমৃদ্ধি কামনা করে মোনাজাত পরিচালনা করেন পীর সাহেব মধুপুর।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ