Inqilab Logo

শনিবার, ১৮ মে ২০২৪, ০৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

এফএ কাপ/ এন্টাোনি-র‍্যাশফোর্ডের গোলে এভারটনকে বিদায় দিল ইউনাইটেড

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৭ জানুয়ারি, ২০২৩, ১২:৩৪ পিএম
এফএ কাপের তৃতীয় রাউন্ডে গতকাল জয় পেয়েছে ইংলিশ জায়ান্ট ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেড।এভারটনকে তারা হারিয়েছে ৩-১ এর ব্যবধানে। এই হারের ফলে আসর থেকে  ছিটকে গেল ফ্রাঙ্ক ল্যাম্পার্ডের দল।
 
প্রিমিয়ার লিগে ১৮ নম্বরে থেকে ধুঁকতে থাকা এভারটনের বিপক্ষে ইউনাইটেডের জয়ে আলো ছড়িয়েছেন মার্কোস রাশফোর্ড। ওল্ড ট্রাফোর্ডে ৩-১ গোলের জয়ে ১টি গোল এসেছে আন্তনির কাছ থেকে এবং অন্য গোলটি ছিল আত্মঘাতী। তবে ৩টি গোলেই ছিল র‍্যাশফোর্ডের অবদান।
 
ইউনাইটেডের মাঠে ম্যাচ শুরু হতে না হতেই গোল হজম করে বসে এভারটন। ৪ মিনিটের মাথায় র‍্যাশফোর্ডের মাপা পাসে স্লাইডে লক্ষ্যভেদ করে ইউনাইটেডকে এগিয়ে দেন ব্রাজিলিয়ান তারকা এন্টোনি। তবে দ্রুতই সে গোল শোধ করে দেয় ল্যাম্পার্ড শিষ্যরা।ম্যাচের ১৮ তম মিনিটে কনর কোয়াডির গোলে সমতা আনে এভারটন।
 
বিরতির পর ৫২ মিনিটে সমতা ফেরানো সেই কোয়াডির আত্মঘাতী গোলে ফের ম্যাচে পিছিয়ে পড়ে এভারটন।র‍্যাশফোর্ড পাস ক্লিয়ার করতে গিয়ে উল্টো নিজেদের জালে বল পাঠিয়ে দেন কোয়াডি।
 
তবে র‍্যাশফোর্ড ম্যাজিক তখনও শেষ হয়নি। নির্ধারিত সময় শেষে যোগ করা অতিরিক্ত সময়ের ৭ম মিনিটে পেনাল্টি থেকে লক্ষ্যভেদ করে দলকে জিতিয়েই মাঠ ছাড়েন এই তারকা ফরোয়ার্ড।
 
 


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ