Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

খুনির জন্য বিমানবন্দর খালি

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৭ জানুয়ারি, ২০২৩, ১২:০০ এএম

মার্কিন যুক্তরাষ্ট্রের ইলিনয় রাজ্যে হত্যার সন্দেহভাজন ব্যক্তিকে টয়লেট ব্যবহারের সুযোগ দিতে বিমানবন্দরটি খালি করা হয়। মার্কিন মিডিয়া অনুসারে, ইলিনয়ের উইলার্ড বিমানবন্দরটি খালি করা হয়, কারণ হত্যাকাÐের সন্দেহভাজন ব্রায়ান কোহবার্গারকে টয়লেটে যেতে হয়েছিল। সোশ্যাল মিডিয়ায় প্রকাশিত অভিযুক্তের ছবিতে তাকে শিকল দিয়ে বাঁধা অবস্থায় দেখা যায়।
অভিযুক্তের পরনে লাল জেলের ইউনিফর্ম ছিল আর সশস্ত্র পুলিশ অফিসাররা তাকে মারধর করছিলেন। পুলিশ সন্দেহভাজন ব্যক্তিকে একটি প্রাইভেট বিমানের মাধ্যমে আইডাহো রাজ্যে নিয়ে যাচ্ছিল। এসময় বিমানটি জ্বালানি নিতে উইলার্ড বিমানবন্দরে থামে। সন্দেহভাজন ব্যক্তি বিমানে ওঠা পর্যন্ত বিমানবন্দরের কর্মচারীদের ভবনটি খালি করতে বলা হয়। সন্দেহভাজন ব্যক্তির বিরুদ্ধে গত নভেম্বরের মাঝামাঝি সময়ে ঘুমন্ত অবস্থায় চার শিক্ষার্থীকে ছুরিকাঘাতে হত্যার অভিযোগ রয়েছে।
আমেরিকান শহর মস্কোর পুলিশ প্রধান জেমস ফ্রাই বলেছেন, হাজার হাজার তথ্যদাতা এবং ব্যাপক অভিযানের পর তাদের গ্রেফতার করা হয়েছে। অভিযুক্ত ওয়াশিংটন স্টেট ইউনিভার্সিটির ক্রিমিনাল জাস্টিস অ্যান্ড ক্রিমিনোলজি বিভাগ থেকে পিএইচডি করছিলেন। সূত্র : নিউইয়র্ক পোস্ট।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ