Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

অ্যাড: ফিরোজ আহমদ চৌধুরীর ইন্তেকালবার্ষিকী পালিত

| প্রকাশের সময় : ২৩ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

কক্সবাজার অফিস : কক্সবাজারের প্রখ্যাত আইনজীবী সাবেক এমএলএ ও বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ মরহুম অ্যাড: ফিরোজ আহমদ চৌধুরীর ১৪তম ইন্তেকালবার্ষিকী বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে পালিত হয়। গতকাল এ উপলক্ষে তার পরিবার ও ‘অ্যাড: ফিরোজ আহমদ ফাউন্ডেশন’-এর পক্ষ থেকে গ্রহণ করা হয় কর্মসূচি। এর মধ্যে রয়েছে মরহুমের গ্রামের বাড়ি পেকুয়ার বিভিন্ন মসজিদে দোয়া মাহফিল, দুস্থদের মাঝে খাবার ও শীতবস্ত্র বিতরণ।
সকাল ১০টায় জামেয়া উমেদিয়ায় খতমে কোরআন, বাদ অসর লালদীঘির পাড় বায়তুর রাহমান জামে মসজিদে দোয়া মাহফিল ও আলোচনা সভার আয়োজন করা হয়।
এতে মরহুমের আত্মীয়স্বজন ও গুণগ্রাহীরা অংশগ্রহণ করেন। খতিব ক্বারী আতাউল্লাহর পরিচালনায় বাদ আসর বায়তুর রাহমান জামে মসজিদে আলোচনা সভা ও দোয়া মাহফিলে অংশগ্রহণ করেন প্রখ্যাত আলেমে দ্বীন মাওলানা মুহাম্মদ মুসলিম, রামু রাজারকুল মাদ্ররাসার পরিচালক মাওলানা মুহসীন শরীফ, মরহুমের মেজো সন্তান এজাজুল ওমর চৌধুরী বাট্টু মিয়া, সাংবাদিক শামসুল হক শারেকসহ বিভিন্ন শ্রেণী ও পেশার মানুষ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পালিত

১৫ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ