Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ফরিদপুরে বীরশ্রেষ্ঠ মুন্সী আব্দুর রউফের ৪৮তম শাহাদত বার্ষিকী দায়সাড়া ভাবে পালিত

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ এপ্রিল, ২০১৯, ১২:৪৪ পিএম

ফরিদপুরে বীরশ্রেষ্ঠ মুন্সী আব্দুর রউফের ৪৮ তম শাহাদত বার্ষিকী দায়সাড়া ভাবে পালিত হয়েছে। আজ শনিবার সকাল সাড়ে ৮ টায় জেলার মধুখালী উপজেলার কামারখালী ইউনিয়নের সালামতপুর বীর শ্রেষ্ঠ মুন্সী আব্দুর রউফ সংগ্রহশালায় জাতীয় পতাকা উত্তোলন করেন বীর শ্রেষ্ঠের বড় বোন জহুড়া বেগম। এসময় কয়েকজন এলাকাবাসী কর্মসূচিতে অংশ নেয়। পরে এখানে বীর শ্রেষ্ঠ মুন্সী আব্দুর রউফের আত্মার শান্তি কামনা করে এক মিনিট নীরবতা পালন শেষে সালামতপুরে তার নিজবাড়িতে মিলাদ মাহফিল ও দোয়া অনুষ্ঠানে শেষে কাঙালী ভোজের আয়োজন করা হয়।

এদিকে দেশের স্বাধীনতা যুদ্ধে জীবন দানকারী এ বীর শ্রেষ্ঠরে শাহাদত বার্ষিকীকে ফরিদপুর জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, উপজেলা প্রশাসনের পক্ষ হতে কোন প্রতিনিধি না থাকায় এলাকাবাসী ক্ষোভ প্রকাশ করেছে। তারা বীর শ্রেষ্ট মুন্সী আব্দুর রউফের শাহাদত বার্ষিকী পালনের সরকারী সহযোগীতার পাশাপাশি এলাকায় দিনটি রাষ্ট্রিয়ভাবে পালনের দাবী করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ