Inqilab Logo

মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ১২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

হাসপাতালে ভর্তি সোনিয়া গান্ধী, কেমন আছেন

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৫ জানুয়ারি, ২০২৩, ১০:০৩ এএম

হাসপাতালে ভর্তি করা হয়েছে সোনিয়া গান্ধীকে, আর তার পর থেকেই জল্পনা বাড়ছে কংগ্রেস নেত্রীর শারীরিক অবস্থা নিয়ে।

প্রশ্ন উঠছে কেমন আছেন তিনি? বুধবার দিল্লির গঙ্গারাম হাসপাতালে ভর্তি করা হয় সোনিয়া গান্ধীকে। সূত্রের খবর মোতেবক, শ্বাসযন্ত্রে সংক্রমণ ঘটেছে, সঙ্গে বেশ কিছু শারীরিক সমস্যার কারণে হাসপাতালে ভর্তি করা হয়েছে তাঁকে।

সোনিয়ার ফের হাসপাতালে ভর্তি হওয়ার ঘটনায় বাড়ছে উদ্বেগ। কারণ পরপর দুবার করোনা আক্রান্ত হয়ে বেশ কিছুদিন হাসপাতালে ভর্তি থাকতে হয়েছিল তাঁকে। গতকাল থেকে ফের অসুস্থ বোধ করেন তিনি। অসুস্থতার কারণে ভরত জোড়ো যাত্রা থেকে দিল্লি ফিরে এসেছেন রাহুল, প্রিয়াঙ্কা। তারপরেই সোনিয়াকে আজ ভর্তি করা হয়েছে হাসপাতালে। সঙ্গে রয়েছেন কন্যা প্রিয়াঙ্কা। তবে জানা গিয়েছে, কংগ্রেস নেত্রীর নিয়মমাফিক শারীরিক পরীক্ষার জন্যই হাসপাতালে ভর্তি করা হয়েছে। এখনই উদ্বেগের কিছু নেই।

তাঁর শারীরিক অসুস্থতার খবর পেয়েই আরোগ্য কামনা করেছেন অনেকেই। কর্ণাটকের প্রাক্তন মুখ্যমন্ত্রী টুইটে লিখেছেন, তিনি শ্রীমতী সোনিয়া গান্ধীর দ্রুত আরোগ্য কামনা করছেন, তিনি সুস্থ হয়ে ফিরে আসুন দ্রুত।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ