Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

বঙ্গবন্ধু কাবাডিতে থাকছে টিকিট

স্পোর্টস রিপোর্টার : | প্রকাশের সময় : ৫ জানুয়ারি, ২০২৩, ১২:০০ এএম

বঙ্গবন্ধু কাপ আন্তর্জাতিক কাবাডি টুর্নামেন্টের আগের দুই আসর বেশ জমজমাট থাকলেও দর্শকরা বিনা টিকিটেই খেলা দেখতে পেরেছিলেন। তবে তৃতীয় আসরে পেশাদারিত্বের পথে হাটছে বাংলাদেশ কাবাডি ফেডারেশন। এবার আর ফ্রি নয়, অর্থের বিনিময়ে টিকিট কেটে খেলা দেখতে হবে দর্শকদের। আগামী ১১ থেকে ২২ মার্চ পর্যন্ত ঢাকায় অনুষ্ঠিত হবে বঙ্গবন্ধু কাপ আন্তর্জাতিক কাবাডির তৃতীয় আসরের খেলা। এবারের টুর্নামেন্টে অংশ নেবে রেকর্ড ১২টি দল। এর আগে প্রথম আসরে পাঁচটি এবং দ্বিতীয় আসরে আটটি দল অংশ নিয়েছিল। নতুন দেশ হিসাবে এবারের টুর্নামেন্টে অংশ নেবে আর্জেন্টিনা, চাইনিজ তাইপে ও থাইল্যান্ড। বাকি দলগুলো হলো- ইংল্যান্ড, ইরাক, ইন্দোনেশিয়া, কেনিয়া, মালয়েশিয়া, নেপাল, পোল্যান্ড, শ্রীলঙ্কা ও স্বাগতিক বাংলাদেশ।
টিকিট প্রসঙ্গে কাবাডি ফেডারেশনের যুগ্ম সম্পাদক নেওয়াজ সোহাগ বলেন,‘আমরা বিশেষ কিছু ম্যাচের জন্য টিকিট বিক্রি করবো। এর মধ্যে বাংলাদেশ বাদেও আর্জেন্টিনা ও ইংল্যান্ড এবং পোল্যান্ড ও আর্জেন্টিনার ম্যাচ থাকবে। টিকিটগুলো স্মারক হিসেবেও রাখতে পারবেন দর্শকরা।’ তিনি যোগ করেন, ‘মূলত কাবাডি ফেডারেশনের কল্যাণ তহবিলকে সমৃদ্ধ করতেই আমাদের এই উদ্যোগ।’ এশিয়াডে পদক পুনরুদ্ধারের বিষয়ে সোহাগ বলেন, ‘ভারত ও ইরানকে হয়তো আমরা হারাতে পারবো না। তবে ব্রোঞ্জ পদক পুনরুদ্ধারের জন্য আমাদের লক্ষ্য পাকিস্তান ও দক্ষিণ কোরিয়াকে হারানো। সে লক্ষ্যেই আমাদের এই বঙ্গবন্ধু কাপ আন্তর্জাতিক টুর্নামেন্ট আয়োজন।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ