Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিজিএমইএ’র পরিচালক ইমরানুর রহমান এশিয়ান ফেডারেশন অব কর্পোরেট ফুটবলের মহাপরিচালক

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৪ জানুয়ারি, ২০২৩, ৭:১৬ পিএম

বাংলাদেশের প্রখ্যাত কর্পোরেট ফুটবলার ও কর্পোরেট ফুটবল সংগঠক, লায়লা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক এবং বিজিএমইএ’র পরিচালক ইমরানুর রহমান এশিয়ান ফেডারেশন অব কর্পোরেট ফুটবলের (ফিফকো) মহাপরিচালক হিসেবে নিয়োগ পেয়েছেন। বুধবার (৪ জানুয়ারি) এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

ফিফকো এর সাবেক ভাইস প্রেসিডেন্ট ফর স্ট্র্যাটেজি, ইমরানুর রহমান তাৎক্ষনিক প্রতিক্রিয়ায় বলেছেন, এটি অবশ্যই আমার এবং আমার দেশের জন্য অত্যন্ত গর্বের বিষয়। নতুন দায়িত্ব পেয়ে আামি অত্যন্ত আনন্দিত। এটি আমাকে বাংলাদেশের ফুটবলের উন্নয়ন ও প্রসারে আরও কাজ করতে অনুপ্রাণিত করবে। ইমরানুর রহমান, যিনি কিনা একাধারে ফুটবল টিম, ‘বান্দো ডিজাইন’ এরও অধিনায়ক বলেন, ফুটবল এবং বিশেষ করে কর্পোরেট ফুটবল কাপের বিশ্বে এশিয়া দ্রুততম প্রবৃদ্ধির অঞ্চলের প্রতিনিধিত্ব¡¡ করছে এবং আমি এই চ্যালেঞ্জটি গ্রহন করতে পেরে আনন্দিত। কর্পোরেট ফুটবলের বৈশ্বিক নিয়ন্ত্রক সংস্থা, ইন্টারন্যাশনাল ফেডারেশন অব কর্পোরেট ফুটবল ফিফকো’র এশিয়ান বিভাগ হলো ফাফকো হল। ফিফকো এর সদর দফতর কানাডার মন্ট্রিলে অবস্থিত। সারা বিশ্বের ৬৫টি দেশের ১ লাখ ৫০ হাজার কোম্পানির ২ দশমিক ৫ মিলিয়নেরও অধিক খেলোয়ারের সমন্বয়ে গঠিত ওয়ার্ল্ড কর্পোরেট ফুটবলের একমাত্র সংগঠন ফিফকো, ওয়ার্ল্ড কর্পোরেট চ্যাম্পিয়ন্স কাপের অফিসিয়াল অর্গানাইজার।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ