Inqilab Logo

শনিবার, ২৫ মে ২০২৪, ১১ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিপিএল মাতাতে ঢাকায় মোহাম্মদ আমির

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ৪ জানুয়ারি, ২০২৩, ১:৫৬ পিএম | আপডেট : ১:৫৭ পিএম, ৪ জানুয়ারি, ২০২৩

দরজায় কড়া নাড়ছে বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল)। আর দুইদিন পর মাঠে গড়াবে চার-ছক্কার খেলা বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) নবম আসর।

ইতোমধ্যে ফ্র্যাঞ্চাইজি দলগুলো তাদের প্রস্তুতি শুরু করে দিয়েছে। একে একে আসতে শুরু করেছেন বিদেশি ক্রিকেটাররাও। তারই অংশ হিসেবে বাংলাদেশে পা রেখেছেন পাকিস্তানের বাঁহাতি পেসার মোহাম্মদ আমির।

 

মঙ্গলবার (৩ ডিসেম্বর) তিনি ঢাকায় পা রাখেন। আমির খেলবেন মাশরাফি বিন মর্তুজার নেতৃত্বাধীন সিলেট স্ট্রাইকার্সের হয়ে। সিলেট স্ট্রাইকার্সের মিডিয়া ম্যানেজার মিনহাজউদ্দীন আমিরের দেশে পৌছানোর ব্যাপারটি নিশ্চিত করেছেন।

 

অন্যদিকে বিপিএল এবং পাকিস্তান সুপার লিগে (পিএসএল) ভালো করে আবারও পাকিস্তানের হয়ে খেলতে চান বলে জানিয়েছেন এই পাক পেসার। বিপিএল খেলতে আসার আগে আমির সংবাদমাধ্যমকে বলেন, আবার পাকিস্তানের হয়ে খেলতে চান তিনি। আমির বলেছেন, নাজাম শেঠি খুব ভালো মানুষ। তিনিই আমাকে জাতীয় হাই পারফরম্যান্স সেন্টারে অনুশীলন করতে দিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ