Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মুখোমুখি লড়াইয়ে হার এড়িয়ে অপরাজিত যাত্রা অক্ষুণ্ণ রাখল আর্সেনাল ও নিউক্যাসল

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৪ জানুয়ারি, ২০২৩, ৪:৫০ এএম
এবারের প্রিমিয়ার লীগে আর্সেনাল ও নিউক্যাসল দুই দলেরই সময়টা কাটছে দুর্দান্ত। দারুণ ফুটবল খেলে হাশরের শুরু থেকে এখন পর্যন্ত প্রায় পুরোটা সময় পয়েন্ট তালিকার শীর্ষে ছিল গানার্সরা। প্রিমিয়ার লিগে এ পর্যন্ত খেলা ১৭ ম্যাচে দলটি হারের মুখ দেখেছে কেবল একবার,অপরাজিত ছিল সর্বশেষ ১২ ম্যাচে।অন্যদিকে শুরুটা গড়পড়তা হলেও সময়ের সাথে সাথে লিগে ছন্দ খুঁজে পেয়েছে নিউক্যাসল। সর্বশেষ ১০ ম্যাচে হারের মুখ না দেখা দলটি লিভারপুল,ম্যানইউর মত অনেক বড় দলকে টপকে পয়েন্ট তালিকার সেরা তিনে উঠে এসেছে।
 
গতকাল এই নিউক্যাসল-আর্সেনাল মুখোমুখি লড়াইয়ে থেমে যেতে পারত যে কোন এক দলের অপরাজিত যাত্রা।তবে এমিরেটস স্টেডিয়ামে ম্যাচটি গোলশুন্য ড্র হওয়ায় অক্ষুণ্ণ থাকছে আর্সেনাল ও নিউক্যাসল অপরাজিত যাত্রা।
 
এদিন পুরো ম্যাচে আক্রমণ পাল্টাআক্রমণ করলেও গোলের দেখা পায়নি কোন দল।ফলে পয়েন্ট ভাগাভাগিতেই সন্তুষ্ট থাকতে হয় লিগের শীর্ষ দুই দলকে।
 
এই ম্যাচে পয়েন্ট হারানোর পরেও লিগ গেলে সবার উপরেই থাকছে গানার্সরা।১৭ ম্যাচ ১৪ জয় ও দুই ড্র থেকে দলটির সংগ্রহ ৪৪ পয়েন্ট।অন্যদিকে এক ম্যাচ বেশি খেলে তিন নম্বরে নিউক্যাসলের সংগ্রহ ৩৫ পয়েন্ট।


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ