Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

অনূর্ধ্ব-২১ হকি দল ওমান যাচ্ছে আজ

স্পোর্টস রিপোর্টার : | প্রকাশের সময় : ৪ জানুয়ারি, ২০২৩, ১২:০০ এএম

এশিয়ান হকি ফেডারেশন (এএইচএফ) আয়োজিত জুনিয়র এএইচএফ কাপ টুর্নামেন্টে খেলতে আজ রাতে ওমান যাচ্ছে বাংলাদেশ অনূর্ধ্ব-২১ জাতীয় হকি দল। আগামী ৬ থেকে ১২ জানুয়ারি পর্যন্ত ওমানের রাজধানী মাসকটে অনুষ্ঠিত টুর্নামেন্টে বাংলাদেশ ছাড়াও খেলবে চাইনিজ তাইপে, হংকং, ইন্দেনেশিয়া, শ্রীলঙ্কা, থাইল্যান্ড, উজবেকিস্তান ও স্বাগতিক ওমান। টুর্নামেন্টে ৮ দল দু’টি পুলে খেলবে। বাংলাদেশ খেলছে ‘বি’ পুলে। যেখানে লাল-সবুজদের প্রতিপক্ষ হংকং, শ্রীলঙ্কা ও উজবেকিস্তান। উদ্বোধনী দিন হংকংয়ের বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ। আগামী শনিবার শ্রীলঙ্কার বিপক্ষে দ্বিতীয় ম্যাচ এবং ৯ জানুয়ারি উজবেকিস্তানের বিপক্ষে শেষ ম্যাচ খেলবে লাল-সবুজরা।
এই টুর্নামেন্টের সাবেক চ্যাম্পিয়ন বাংলাদেশ। ২০১৪ সালে ঘরের মাঠে বাংলাদেশের যুবারা অপরাজিত চ্যাম্পিয়ন হয়েছিল। এবারও তাদের লক্ষ্য শিরোপা জেতা। এ প্রসঙ্গে বাংলাদেশ দলের কোচ মামুন-উর রশীদ বলেন, ‘আমাদের এবারের লক্ষ্য চ্যাম্পিয়ন হওয়া। টুর্নামেন্টের শিরোপা জিততেই ওমান যাচ্ছি আমরা।’ গতকাল তেজগাঁওস্থ ফ্যালকন হলে বাংলাদেশ বিমান বাহিনী প্রধান ও হকি ফেডারেশনের সভাপতি এয়ার চীফ মার্শাল শেখ আবদুল হান্নানের সঙ্গে এক ফটোসেশনে অংশ নেয় ওমানগামী বাংলাদেশ অনূর্ধ্ব-২১ দল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ