Inqilab Logo

শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

কনওয়ের সেঞ্চুরিতে করাচি টেস্টের প্রথম দিন নিউজিল্যান্ডের

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২ জানুয়ারি, ২০২৩, ৭:০৭ পিএম

স্বাগতিক পাকিস্তানের বিপক্ষে সিরিজের প্রথম টেস্টে ড্রয়ের পর করাচিতে দ্বিতীয় টেস্টের প্রথম দিন নিজেদের করে নিয়েছে নিউজিল্যান্ড।

ডেভন কনওয়ে সেঞ্চুরিতে প্রথম দিনের খেলা শেষে নিউজিল্যান্ডের সংগ্রহ ৬ উইকেটে ৩০৯ রান। প্রথম দিনের খেলা শেষে টম ব্লান্ডেলইশ ৩০ ও ইস সোধি ১১ রান নিয়ে অপরাজিত আছেন।

সোমবার করাচি স্টেডিয়ামে টস জিতে পাকিস্তানের বিপক্ষে ব্যাটিংয়ে নেমে ওপেনিংয়ে শক্ত জুটি গড়েন টম ল্যাথাম ও ডেভন কনওয়ে। ওপেনিং জুটিতে তাদের ব্যাট থেকে আসে ১৩৪ রান। ল্যাথাম ১০০ বলে ৭১ রান করে নাসিম শাহর বলে এলবিডব্লিউর শিকার হন। তবে কনওয়ে সেঞ্চুরি করেই বিদায় নেন।

তিনি টেস্ট ক্যারিয়ারের চতুর্থতম সেঞ্চুরি করে বিদায় নেন। সাজঘরে ফেরার আগে ১৯১ বলে ১২২ রান করে সালমানের বলে বিদায় নেন। এছাড়া কেন উইলিয়ামসন ৩৬ ও হেনরি নিকোলস ২৬ রান করে বিদায় নেন। বল হাতে পাকিস্তানের পক্ষে আঃ সালমান তিনটি ও নাসিম শাহ ২টি উইকেট নেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ