Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

এবার শিরোপা জিততে চাই-মিরাজ

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২ জানুয়ারি, ২০২৩, ৪:১১ পিএম

দরজায় কড়া নাড়ছে বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএলের) নবম আসর। বিপিএলের শিরোপা জিততে এবারও শক্তিশালী দল গঠন করেছে সাকিব আল হাসানের ফরচুন বরিশাল।

শক্তিশালী দল গঠন করতে সবচেয়ে বেশি টাকা খচর করেছে দলটি। বিপিএলে এখনও শিরোপা জিততে না পারলেও গত আসরে ফাইনালে টানটান উত্তেজনার মধ্য দিয়ে ফাইনালে কুমিল্লার সাথে হেরে শিরোপা স্বপ্ন ভঙ্গ হয়েছে দলটি।

শিরোপা জয়ের মিশনে মাঠে নামার আগে সোমবার মিরপুরে কঠোর অনুশীলন করেছে দলটি। দুপুরে মিরপুরে অনুশীলন শেষে দলের অন্যতম সেরা অলারাউন্ডার মেহেদী হাসান মিরাজ বিপিএলে নিজেদের টার্গেট নিয়ে বলেন,‘বিপিএলে এবার আমাদের একটাই টার্গেট শিরোপা জয়। গত আসরে ফাইনালে উঠেও শিরোপা জিততে পারিনি। এবার একটাই লক্ষ্য আর কোন লক্ষ্য নেই।

আগামী ৬ জানুয়ারিতে মাঠে গড়াবে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) নবম আসর। অবশ্য বরিশাল মাঠে নামবে ৭ জানুয়ারি। তাদের প্রথম ম্যাচের প্রতিপক্ষ্য মাশরাফির সিলেট। এবারও শিরোপা জয়ের আশায় শুরু থেকেই শক্তিশালী একাদশ নিয়ে মাঠে নামবে দলটি। চলুন এক নজরে দেখে নেয়া যাক কেমন হবে সাকিব আল হাসানের বরিশালের একাদশ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ