Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

টটেনহ্যামের পর প্রিমিয়ার লিগে হোচট খেল চেলসিও

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২ জানুয়ারি, ২০২৩, ৪:০৩ এএম | আপডেট : ৪:০৪ এএম, ২ জানুয়ারি, ২০২৩
ইংলিশ প্রিমিয়ার লিগে গতকাল পয়েন্ট হারিয়েছে বড় দুই দল টটেনহ্যাম ও চেলসি।ঘরের মাঠে সিটি গ্রাউন্ডে টেবিলের তলানির দিকে থাকা নটিংহ্যাম রুখে দিয়েছে ব্লুজদের।শুরুতে এগিয়ে গেলেও ১-১ সমতায় মাঠ ছাড়তে হয় চেলসিকে।
 
প্রতিপক্ষের মাঠে এদিন ম্যাচের শুরুতে পিছিয়ে পড়া চেলসি।ডি বক্সে ক্রিস্টিয়ান পুলিসিচের বাড়ানো ক্রসে নটিংহ্যাম ডিফেন্ডার উইলি বোলির ভুলে বল পেয়ে  যান অরক্ষিত থাকা স্টার্লিং।ইংলিশ সেই স্ট্রাইকার সুযোগ কাজে লাগিয়েছেন পুরোপুরি।জোরালো শটে গোলবারে থাকা হেন্ডারসনকে পরাস্ত করে লিড এনে দেন চেলসিকে।
 
ম্যাচের বেশির ভাগ সময় সেই লিড ধরে রেখে জয়ের পথে ছিল গ্রাহাম পটারের দল।তবে ৬৩ তম মিনিটে ম্যচে ফিরে স্বাগতিক নটিংহ্যাম।যার ভুলে স্বাগতিক নটিংহ্যামে প্রথম গোল হজম করেছেন সেইন বোলির এসিস্ট থেকেই এসেছে সমতাসূচক গোলটি।  তার পাস থেকে আইভোরিয়ান রাইট ব্যাক সার্জ অরিয়ের ডি-বক্সের বাঁ প্রান্ত থেকে জোরালো শটে জালে জড়ান।
 
চেলসির বিপক্ষে এই ড্র‍য়ের ল। টেবিলে একধাপ এগিয়ে নটিংহ্যাম অবস্থান করছে ১৮তম স্থানে। ১৭ ম্যাচে তাদের পয়েন্ট ১৬ ম্যাচে ৭ জয়ের  ৪ ড্রয়ের ২৫ পয়েন্ট নিয়ে চেলসি আছে অষ্টম স্থানে।
 
অন্যদিকে লিগের আরেক ম্যাচে টটেনহ্যামকে ২-০ গোলে হারিয়েছে অ্যাস্টন ভিলা। দলের পক্ষে জয়সূচক গোল দুটি করেন এমি বুয়েন্দিয়া ও ডগলাস লুইজ। ১৭ ম্যাচে ৩০ পয়েন্ট নিয়ে টেবিলের পাঁচে টটেনহ্যাম। সমান ম্যাচে ২১ পয়েন্ট নিয়ে অ্যাস্টন ভিলা আছে ১২তম স্থানে।


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ