Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মেসি-রোনালদো দ্বৈরথ ফেরাচ্ছে আল নাসের!

স্পোর্টস ডেস্ক : | প্রকাশের সময় : ২ জানুয়ারি, ২০২৩, ১২:০০ এএম

আর কি দেখা যাবে না লিওনেল মেসি বনাম ক্রিস্টিয়ানো রোনালদো দ্বৈরথ- রোনালদো রিয়াল মাদ্রিদ ছেড়ে জুভেন্টাসে নাম লেখানোর পর এমন একটি প্রশ্ন উঠেছিল ফুটবল আকাশে। জুভেন্টাস হয়ে রোনালদো ম্যানচেস্টার ইউনাইটেডে নাম লিখিয়েছিলেন। তখনো আশা ছিল, ইউরোপের ফুটবলে অন্তত কখনো কখনো দেখা হয়ে যেতে পারত তাঁদের! কিন্তু রোনালদো বিশ্বকাপের মাঝে যখন ইউনাইটেড ছেড়েছেন, সবাই ধরে নিয়েছিল আর হয়তো মুখোমুখি হতে দেখা যাবে না সময়ের অন্যতম দুই সেরা তারকার। ইউনাইটেড ছাড়ার পর রোনালদোর ভবিষ্যৎ নির্দিষ্ট হয়ে গেছে। সউদী আরবের ক্লাব আল নাসেরে নাম লিখিয়েছেন তিনি। এরপর তো আর কেউ এ দুজনের দেখা হওয়ার কথা ভাবতেও পারেননি!
তবে আল নাসেরে রোনালদো তার প্রথম ম্যাচটিই খেলতে পারেন মেসির বিপক্ষে। খবরটি দিয়েছে স্প্যানিশ ক্রীড়া দৈনিক মার্কা। পিএসজি ১৯ জানুয়ারি সউদীর রাজধানী রিয়াদে আল-হিলাল ও আল নাসেরের মিলিত একটি দলের সঙ্গে প্রীতি ম্যাচ খেলার পরিকল্পনা করেছে। ম্যাচটি আসলে হওয়ার কথা ছিল ২০২২ সালের শুরুর দিকে। কিন্তু করোনাভাইরাস মহামারির কারণে সেটি বাতিল করা হয়েছিল। সেই ম্যাচই ২০২৩ সালের শুরুতে খেলতে চাইছে দুই পক্ষ।
আল নাসের বা পিএসজি- কোনো পক্ষ থেকেই আনুষ্ঠানিক কোনো ঘোষণা এখনো আসেনি। তবে অনেকেই ধারণা করছেন, ম্যাচটি হওয়ার সম্ভাবনাই বেশি। শেষ পর্যন্ত সেটি হলে অন্য রকম এক ম্যাচই হবে। হয়তো এটিই হয়ে থাকবে সময়ের অন্যতম সেরা দুই তারকার শেষ দ্বৈরথ!



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ