Inqilab Logo

শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

এবার রংপুরের নেতৃত্বে সোহান

স্পোর্টস রিপোর্টার : | প্রকাশের সময় : ২ জানুয়ারি, ২০২৩, ১২:০০ এএম

এক আসর বিরতি দেওয়ার পর বিপিএলে ফেরা রংপুর রাইডার্সকে এবার নেতৃত্ব দেবেন উইকেটকিপার ব্যাটার নুরুল হাসান সোহান। ২০১৭ সালের চ্যাম্পিয়ন দলটি এবারের বিপিএলের জন্য বছরের প্রথম দিন থেকে শুরু করেছে অনুশীলন। গতকাল সকালে বসুন্ধরা আবাসিক এলাকার বসুন্ধরা স্পোর্টস কমপ্লেক্সে অনুশীলনে নামে রংপুর। শুরুতেই তারা অধিনায়ক হিসেবে সোহানের নাম ঘোষণা করে। এরপর খেলোয়াড়দের মাঝে বিতরণ করা হয় কিটস।
২০২২ সালের সর্বশেষ আসরে অংশ নেয়নি রাইডার্স। ২০১৭ সালে মাশরাফি বিন মর্তুজার নেতৃত্বে চ্যাম্পিয়ন হয়েছিল তারা। ২০১৯ সালে তাদের খেলা সর্বশেষ আসরে নেতৃত্বে ছিলেন আফগানিস্তানের অলরাউন্ডার মোহাম্মদ নবি। এবার সোহান পেলেন সেই দায়িত্ব। এবার বেশ শক্তিশালী দল বানিয়েছে রংপুর। পাকিস্তানের শোয়েব মালিক, হারিস রউফ, মোহাম্মদ নাওয়াজ। শ্রীলঙ্কার পাথুম নিশানকা, জেফ্রি ভ্যান্ডার্সি ও জিম্বাবুয়ের সিকান্দার রাজাকে সরাসরি চুক্তিতে নিয়েছে তারা। দেশিদের মধ্যেও ঘরোয়া ক্রিকেটে নিয়মিত পারফর্মাররা আছেন রংপুরের দলে।
৬ জানুয়ারি উদ্বোধনী দিন সন্ধ্যা সোয়া সাতটায় কুমিল্লা ভিক্টোরিয়ান্সের বিপক্ষে ম্যাচ দিয়ে বিপিএল শুরু করবে রংপুর রাইডার্স।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ