Inqilab Logo

সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিপিএলের শুরুতে রিজওয়ান-আফ্রিদিকে পাচ্ছে না কুমিল্লা

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১ জানুয়ারি, ২০২৩, ৩:৫৩ পিএম

বিপিএলের শুরু থেকে দলের দুই তারকা ক্রিকেটার রিজওয়ান-আফ্রিদিকে পাচ্ছে না কুমিল্লা ভিক্টোরিয়ান্স। নতুন বছরের প্রথম দিন থেকেই শুরু হয়ে গেলো বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) দামামা।

বিপিএলের নবম আসরকে সামনে রেখে আজ রোববার থেকেই অনুশীলন শুরু করেছে বিপিএলের ডিফেন্ডিং চ্যাম্পিয়ন কুমিল্লা ভিক্টোরিয়ান্স। এই দলের হয়েই বিপিএল মাতাতে আসছেন পাকিস্তানের দুই তারকা ক্রিকেটার মোহাম্মদ রিজওয়ান এবং শাহীন আফ্রিদি।

 

তবে ৬ জানুয়ারি থেকে শুরু হতে যাওয়া বিপিএলের প্রথম তিন ম্যাচে রিজওয়ান এবং আফ্রিদিকে পাচ্ছে না কুমিল্লা। মূলত নিউজিল্যান্ডের সাথে সিরিজ চলায় কুমিল্লার হয়ে প্রথম তিন ম্যাচে দেখা যাবে না তারকা এই দুই ক্রিকেটারকে। কুমিল্লা দলের প্রধান কোচ মোহাম্মদ সালাউদ্দিন গণমাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন।

 

রোববার দলের অনুশীলন শেষে সালাউদ্দিন বলেন, ‘মোহাম্মদ রিজওয়ান-শাহীন আফ্রিদি এরা হয়তো তিন ম্যাচ পরে আসা শুরু করবে। পাকিস্তানি ক্রিকেটারদের যেহেতু খেলা আছে সিরিজ আছে এরপরই হয়তো আশা শুরু করবে। সেক্ষেত্রে প্রথম ম্যাচের জন্য ব্রেন্ডন কিং, ফজলহক ফারুকি, মোহাম্মদ নবী, খুশদিল শাহ, আমির জামাল থাকতেছে।’

 

কুমিল্লা ভিক্টোরিয়ান্স বাংলাদেশ থেকে দলে ভিড়িয়েছে লিটন দাস-মুস্তাফিজুর রহমানদের মতো তারকা ক্রিকেটারকে। এছাড়া রয়েছেন ইমরুল কায়েস, মোসাদ্দেক হোসেন সৈকত কিংবা আবু হায়দার রনির মতো ক্রিকেটাররা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ