Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

দুপুর আড়াইটায় সুপ্রিম কোর্টে খন্দকার মাহবুবের জানাজা, দাফন আজিমপুরে

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১ জানুয়ারি, ২০২৩, ১২:৪৬ পিএম

সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সাবেক সভাপতি ও বিএনপির ভাইস চেয়ারম্যান প্রবীণ আইনবিদ খন্দকার মাহবুব হোসেনের প্রথম নামাজে জানাজা হয় ভোর সাড়ে ৬টায় বসুন্ধরা আবাসিক এলাকার ছাপড়া মসজিদে। দ্বিতীয় জানাজা হয় খন্দকার মাহবুব হোসেন চক্ষু হাসপাতাল, মিরপুর (বিএনএসবি) ৯টায়।
এরপর বিএনপি অফিসের সামনে ১১টায় তৃতীয় জানাজা হয়। চৌধুরী পাড়া মাটির মসজিদ ১২টায় চতুর্থ জানাজা এবং সুপ্রিম কোর্ট প্রাঙ্গণ ২টা ৩০ মিনিটে সর্বশেষ জানাজা অনুষ্ঠিত হবে।
এরপর তার লাশ আজিমপুর গোরস্তানে দাফন করা হবে বলে খন্দকার মাহবুব হোসেনের জুনিয়ার আইনজীবী অ্যাডভোকেট মো: শিশির মনির জানিয়েছেন।
শনিবার রাত ১০টা ৪০ মিনিটে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন।
আইনজীবী অ্যাডভোকেট শিশির মনির বলেন, রাত ১০টা ৪০ মিনিটে এভারকেয়ার হাসাপাতালের দায়িত্বরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।
খন্দকার মাহবুব হোসেনের মৃত্যুতে বাংলাদেশের প্রধান বিচারপতি হাসান ফয়েজ সিদ্দিকী গভীর শোক প্রকাশ করছেন। তিনি মরহুমের রুহের মাগফেরাত কামনা এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছেন।
রাজধানীর এভারকেয়ার হাসপাতালে গত কয়েক দিন থেকে লাইফ সাপোর্টে ছিলেন খন্দকার মাহবুব হোসেন। মেডিক্যাল বোর্ড ও পরিবারের সদস্যদের সিদ্ধান্তের ভিত্তিতে শনিবার রাতে তার ডায়ালেসিস করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ