Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বড় জয়ে লিগে শীর্ষস্থান সুদৃঢ় করল আর্সেনাল

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১ জানুয়ারি, ২০২৩, ৪:৫০ এএম
প্রিমিয়ার লিগে গত এক দশক নিজেদের সোনালি অতীতের ছায়া হয়ে থাকা আর্সেনাল চলতি মৌসুমে ফিরেছে স্বরুপে।জেসুস-মার্টিনেল্লিদের দারুণ পারফরম্যান্সে গানার্সরা জিতেছে একের পর এক ম্যাচ।
 
শনিবার (৩১ ডিসেম্বর) ব্রাইটনের মাঠ থেকে ৪-২ গোলের জয় নিয়ে ফিরেছে আর্সেনাল।এই জয়ে প্রিমিয়ার লিগ পয়েন্ট তালিকার শীর্ষস্থান আরো মজবুত করলো এন্টোনির শিষ্যরা।
 
১৬ ম্যাচ ১৪ জয় ও এক ড্র থেকে দলটির সংগ্রহ ৪৩ পয়েন্ট। দুই নম্বরে থাকা ম্যানচেস্টার সিটির সাথে তাদের এখন পয়েন্টের ব্যবধান ৭! 
 
প্রতিপক্ষের মাঠে এফিনম্যাচের দ্বিতীয় মিনিটে বুকায়ো সাকা লিড এনে দেন আর্সেনালকে। এরপর অধিনায়ক মার্টিন ওডেগার্ড ৩৯ মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন। দ্বিতীয়ার্ধের ৪৭ মিনিটে এনকেইটাহ ও ৭১ মিনিটে গ্যাব্রিয়েল মার্টিনেল্লি বাকি গোল দুটি করেন। ব্রাইটনের পক্ষে গোল দুটি করেন কাউরো মিতোমা ও ইভান ফার্গুসন। এই নিয়ে লিগে টানা ৫ ম্যাচে জয় পেল গানার্সরা।


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ