Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

শেখ হাসিনাকে হটাতে বাম-ডান একজোট হয়েছে

ফেনিতে ওবায়দুল কাদের

ফেনী জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১ জানুয়ারি, ২০২৩, ১২:০০ এএম

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, শেখ হাসিনার সরকারকে হটাতে অতি ডান আর অতি বাম একজোট হয়েছে। ৩৩ দল মিলে ঢাকায় গণমিছিল করেছে। এদের বেশিরভাগই ঢাল নেই তলোয়ার নেই, নিধিরাম সর্দার। গতকাল শনিবার ফেনী গার্লস ক্যাডেট কলেজ ক্যাম্পাসে সাংবাদিকদের সঙ্গে মত বিনিময়কালে তিনি এসব কথা বলেন।
ওবায়দুল কাদের বলেন, আন্দোলনের নামে মাঠে সংঘাত করে লাভ নেই। নির্বাচন হবে নির্বাচন কমিশনের অধীনে। সরকার শুধু রুটিন ওয়ার্ক করবে। নির্বাচনে সরকারের কোন প্রকার হস্তক্ষেপ থাকবে না। তত্ত্বাবধায়ক সরকারের কোন সুযোগ নেই। বিরোধী দলের আন্দোলন সরকার ঠাণ্ডা মাথায় পর্যবেক্ষণ করা হচ্ছে। তাদের লক্ষ্য একটাই- হটাও শেখ হাসিনা। তারা এক হয়ে শেখ হাসিনার বিরুদ্ধে ষড়যন্ত্র করলেও অতিবাম অতিডান ইজ ইকুয়াল টু শূন্য। তিনি বলেন, বিএনপি-জামাতের উস্কানিমূলক অপতৎপরতা, সরকার পতনের দিবা স্বপ্ন সফল হবে না। আমরা বিশ্বাস করি তারা নির্বাচনে আসবে। সব নিবন্ধিত দলকে আমরা স্বাগত জানাই। আশা করছি এ কালো মেঘ কেটে যাবে।
এ সময় উপস্থিত ছিলেন ফেনী-২ আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারী, ফেনী জেলা প্রশাসক আবু সেলিম মাহমুদ উল হাসান হাসান, পুলিশ সুপার জাকির হাসান, ফেনী পৌরসভার মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী, ফেনী সদর উপজেলা চেয়ারম্যান শুসেন চন্দ্র শীলসহ অনেকে।
এদিকে এর আগে দুপুরে ওবায়দুল কাদের হেলিকপ্টারযোগে ফেনী গার্লস ক্যাডেট কলেজে অবতরণ করে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করে ফেনী জেলা আওয়ামী লীগের নেতা-কর্মীদের সংবর্ধনা নিয়ে তার সংসদীয় আসন নোয়াখালীর উদ্দেশে যাত্রা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ওবায়দুল কাদের


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ