Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিএসপিএ সেরা সাকিবই

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ৩১ ডিসেম্বর, ২০২২, ৭:৫৪ পিএম

দেশের ক্রীড়াঙ্গনের ৫০ বছরের ইতিহাসে সেরা ক্রীড়াবিদ মনোনীত হয়েছেন ওয়ানডে ক্রিকেটে বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। শুক্রবার রাতে রাজধানীর হোটেল সোনারগাঁওয়ে অনুষ্ঠিত বাংলাদেশ স্পোর্টস প্রেস অ্যাসোসিয়েশনের (বিএসপিএ) ৬০ বছর পূর্তী উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে সাকিবের হাতে পুরস্কার তুলে দেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল এমপি।

বিএসপিএ’র বিচারে দেশের ৫০ বছরের ইতিহাসে সেরা ক্রীড়াবিদের তালিকায় দ্বিতীয় স্থানে জায়গা পান সাবেক তারকা ফুটবলার কাজী মো. সালাউদ্দিন। আর তৃতীয় হন দেশসেরা দাবাড়– নিয়াজ মোর্শেদ। সেরা ক্রীড়াবিদদের নাম ঘোষণা করেন এশিয়ান ক্রীড়া সাংবাদিক সংস্থার সভাপতি হি দং জং। এ সময় উপস্থিত ছিলেন বসুন্ধরা কিংসের সভাপতি ইমরুল হাসান, বিএসপিএর সভাপতি সনৎ বাবলা ও সাধারণ সম্পাদক সামন হোসেন। অনুষ্ঠানে ১০ জন সেরা ক্রীড়াবিদের পাশাপাশি ও ১০ সেরা ক্রীড়া সাংবাদিককেও পুরস্কৃত করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ