Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ধর্ষণ ও মানব পাচারের অভিযোগে আটক বির্তকিত কিক বক্সার অ্যান্ড্রু টেট

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৩১ ডিসেম্বর, ২০২২, ২:০৮ এএম
সামাজিক যোগাযোগ মাধ্যমে নারীদের বিদ্রুপাত্মক মন্তব্য করে আলোচনায় আসা ব্রিটিশ-আমেরিকান কিকবক্সার অ্যান্ড্রু টেটকে আটক করেছে রোমানিয়ান পুলিশ।ধর্ষণ ও মানব পাচারের অভিযোগে রোমানিয়ার রাজধানী বুখারেস্ট থেকে তাকে আটক করা হয়েছে বলে প্রাথমিকভাবে জানা গেছে।
 
ব্রিটিশ সংবাদমাধ্যম বিবিসি রোমানিয়ান পুলিশের বরাত দিয়ে এক প্রতবেদনে উল্লেখ করে,রাজাধানীর বুখারেস্টে একটি বিলাসবহুল ভিলা থেকে ট্রেট ও তার ভাইকে আটক করা হয়েছে।এই বক্সারের বিরুদ্ধে সাম্প্রতিক সময়ে উঠা মানব পাচার ও ধর্ষনের অভিযোগ তদন্তের অংশ হিসবে এই পদক্ষেপ  নেওয়া হয়েছে -বলে জনায় রোমানিয়ান পুলিশ।
 
পেশায় কিক বক্সার হলেও ট্রেট আলোচনায় আসেন সামাজিক যোগাযোগ মাধ্যমে নারীদের নিয়ে অবমাননাসূচক মন্তব্য করার জন্য।এই অভিযোগে ২০১৬ সালে তাকে ব্রিটিশ রিয়েলিটি শো 'বিগ ব্রাদার' এর সেট থেকে বের করে দেওয়া হয়।
 
ট্রেট তার প্রকাশিত এক ভিডিওতে দাবী করেন, নারীর প্রতি যৌন সহিংসতার দায় নারীর নিজের।গত আগস্টে টেটকে তার অশালীন মন্তব্যের কারণে ফেসবুক, ইনস্টাগ্রাম, ইউটিউব, টিকটক এবং টুইটারের(ইলন মাস্ক দায়িত্ব নেওয়ার পর টুইটার একাউন্ট সচল করা হয়েছ)  মত সামাজিক  যোগাযোগ মাধ্যামে নিষিদ্ধ করা হয়েছিল।এরপরেও ট্রেট তার বিলাসবহুল জীবনের ভিডিও বানিয়ে  তরুণদের মধ্যে জনপ্রিয়তা অর্জন করেছিলেন।
 
আটক এই বক্সারকে জিজ্ঞাসাবাদের জন্য ৩০ দিন কারা হেফাজতে রাখার আবেদন করেছে রোমানিয়ান পুলিশ। গত এপ্রিলে থেকে ট্রেট তার ভাইসহ দুই রোমানীয় নাগরিকের বিরুদ্ধে ধর্ষণ ও নারী পাচারের অভিযোগ তদন্ত করে আসছিল পুলিশ।ট্রেট পাচ বছর আগে ব্রিটেন ছেড়ে রোমানিয়ায় পাড়ি জমান।
 
 
 


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ