Inqilab Logo

বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ২০ আষাঢ় ১৪৩১, ২৭ যিলহজ ১৪৪৫ হিজরী

মৃত্যুর দুয়ার থেকে বেঁচে ফিরলেন পন্ত

স্পোর্টস ডেস্ক : | প্রকাশের সময় : ৩১ ডিসেম্বর, ২০২২, ১২:০০ এএম

দিল্লি থেকে উত্তরাখণ্ডে নিজের বাড়ি ফিরছিলেন ঋষভ পন্ত। সময়টা গতকাল ভোর সাড়ে পাঁচটার কিছু আগে। নিজেই গাড়ি চালাচ্ছিলেন ভারতের এই উইকেটরক্ষক-ব্যাটার। সেই সময় হঠাৎ তন্দ্রা এসে যায় তার। দিল্লি-দেহরাদূন হাইওয়ের রুরকির কাছাকাছি গিয়ে গাড়িটি ডিভাইডারে ধাক্কা মারে এবং তাতে আগুনও লেগে যায়। সেখান থেকে নিজেকে বাঁচান পন্ত। মাথায় এবং পিঠে চোট লাগা পন্তকে প্রাথমিকভাবে হামাদপুর ঝালের কাছে একটি হাসপাতালে ভর্তি করানো হয়। পরে সেখান থেকে দেহরাদুনে নিয়ে যাওয়া হয়েছে তাঁকে। এই ক্রিকেটার এখন আশঙ্কামুক্ত হলেও তার অস্ত্রোপচার করতে হবে বলে জানা গিয়েছে।
ডিভাইডারে ধাক্কা মারার পরই পন্ত বুঝতে পেরেছিলেন বড় দুর্ঘটনা ঘটেছে। নিজেকে বাঁচাতে তাই গাড়ির উইন্ডস্ক্রিন ভেঙ্গে বাইরে বের হয়ে আসেন। আগুনে দাউ দাউ করে জ্বলতে থাকে তার গাড়িটি। নিজের উপস্থিত বুদ্ধি কাজে লাগিয়ে গাড়ি থেকে বেরিয়ে যান বলেই আরও নির্ঘাত মৃত্যুর দুয়ার থেকে বেরিয়ে আসলেন পান্থ। পন্থের মাথায়, পিঠে ও পায়ে চোট লেগেছে।
শ্রীলঙ্কার বিপক্ষে ভারতের টি-টোয়েন্টি ও ওয়ানডে সিরিজে দলে নেই পান্থ। কিছু দিনের মধ্যেই বেঙ্গালুরুতে অবস্থিত ভারতের জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে যাওয়ার কথা ছিল তার।

ফেব্রুয়ারিতে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টেস্ট সিরিজের আগে পুরোনো ফর্ম ফেরে পাওয়া ও ফিটনেস ধরে রাখার জন্য এনসিএ-তে যাওয়ার কথা ছিল তার। এনসিএ প্রধান ভিভিএস লক্ষ্মণ টুইটারে জানান, ‘ঋষভ পান্তের জন্য প্রার্থনা করছি। সে এখন শঙ্কামুক্ত। পন্তের দ্রুত আরোগ্য কামনা করছি। দ্রুত সুস্থ হয়ে ওঠো চ্যাম্প।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ