Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

পেলের মৃত্যুতে বাংলাদেশের ক্রীড়াঙ্গনেও শোকের ছায়া

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৩০ ডিসেম্বর, ২০২২, ১০:২৭ এএম

ব্রাজিলের ফুটবলের রাজা পেলের মৃত্যুতে শোক জানিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করেছেন বর্তমান ও সাবেক অনেক তারকা ফুটবলার। বাদ নেই সাবেক ও বর্তমান রাষ্ট্রপ্রধানরাও। ম্যারাডোনার পর আরও এক ফুটবল নক্ষত্রের পতন। যে পতনে আজ মুষড়ে পড়েছে গোটা দুনিয়া। পেলের মৃত্যুর খবরে সামাজিক যোগাযোগমাধ্যম ছেয়ে গেছে শোকের ছায়ায়।

পেলের উত্তরসূরি ব্রাজিলিয়ান ফুটবল তারকা নেইমার জুনিয়র নিজের ফেসবুক অ্যাকাউন্টে পোস্ট করে বলেন, ‘পেলের কাছে ফুটবল কেবল একটা খেলাই নয়, ফুটবলকে শিল্প আর বিনোদনে রূপ দিয়েছিলেন তিনি। ধন্যবাদ ফুটবলের রাজাকে। তিনি চলে গেছেন; কিন্তু রয়ে গেছে তার ফুটবল জাদু। নেইমার জুনিয়র ছাড়াও রিচার্লিসন ও রদ্রিগো পেলেকে স্মরণ করে যোগাযোগমাধ্যমে পোস্ট দেন।

ফিফা তাদের অফিশিয়াল ফেসবুক পেজে পেলেকে নিয়ে পোস্ট করেছে। নিজের টুইটার অ্যাকাউন্টে পেলের ছবিসহ আবেগঘন এক পোস্ট করেছেন সাবেক মার্কিন প্রেসিডেন্ট বারাক ওবামাও। এছাড়া জ্যামাইকান স্প্রিন্টার উসাইন বোল্ট লিখেছেন, বিশ্রামে থাকুন রাজা পেলে।

বাদ যাননি বাংলাদেশের ক্রীড়াঙ্গনের ব্যক্তিত্বরাও। জাতীয় দলের অধিনায়ক জামাল ভূইঁয়া ছাড়াও তাসকিন, আতহার আলিসহ দেশের ক্রিকেটাঙ্গনের অনেকেই পেলের মৃত্যুতে সামাজিক যোগাযোগমাধ্যমে শোক জানিয়েছেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ