Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বড় দিনের উপহার

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৩০ ডিসেম্বর, ২০২২, ১২:০০ এএম

জয়েস কার্টিস নামের এক ব্রিটিশ মহিলা তার ছেলেকে খুঁজে পেয়েছেন যে ১২ বছর ধরে নিখোঁজ ছিল। বিদেশী মিডিয়া রিপোর্ট অনুযায়ী, মহিলার বিশ্বাস ছিল, তার ছেলে নিখোঁজের ১০ বছর পর মারা গেছে। প্রতিবেদনে বলা হয়েছে, ল্যানারকশায়ারের গøাসগো থেকে নিকোলাস কার্টিস ২০০০ সালে ফ্রান্স এবং স্পেন ভ্রমণে বের হন এবং তারপর ২০১০ সালে তার পরিবারের সাথে যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে যায়। কয়েক বছর যোগাযোগ না করার পর, তার পরিবার ভেবেছিল যে, নিকোলাস কার্টিস মারা যেতে পারে।
রিপোর্টে বলা হয়েছে, ১৯ ডিসেম্বর নিকোলাসের মা জয়েস কার্টিস ফ্রান্সের একটি হাসপাতাল থেকে একটি ফোন কল পান। তাকে হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছিল যে, তার ছেলে দক্ষিণ ফ্রান্সের একটি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে এবং ভাল হচ্ছে।
জয়েস কার্টিস বলেছেন যে, আমি এ খবরটি শুনে খুব অবাক হয়েছিলাম এবং আমি বিশ্বাস করতে পারছিলাম না যে, আমার ছেলে বেঁচে আছে। কারণ আমি ভেবেছিলাম, করোনা মহামারি চলাকালীন বিশ্ব এমন কঠিন পরিস্থিতির মধ্য দিয়ে গেছে, তখন আমার ছেলে হয়তো মারা গেছে।
‘যখন আমি কল পাই এবং জানতে পারি যে, আমার ছেলে বেঁচে আছে, আমি হতবাক হয়ে যাই এবং সারাদিন কেঁদেছিলাম’ তিনি বলেন। তিনি তার ছেলের বেঁচে থাকার খবরকে ‘বড়দিনের অলৌকিক’ ঘটনা বলে বর্ণনা করেছেন।
প্রতিবেদনে বলা হয়, ব্রিটিশ কনস্যুলেট ওই নারীর সঙ্গে যোগাযোগ করে তাকে জানায় যে, তার ছেলে বেঁচে আছে। অফিসাররা এখন হাসপাতালে ১২ বছর আগে নিখোঁজ হওয়া মহিলার ছেলের দেখাশোনা করছেন এবং তার পরিবারকে সাহায্য করছেন। সূত্র : নিউইয়র্ক পোস্ট।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ