Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

নিকুঞ্জের একটি বহুতল ভবনে আগুন, নিয়ন্ত্রণে ১০ ইউনিট

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৯ ডিসেম্বর, ২০২২, ৯:১২ পিএম

রাজধানীর নিকুঞ্জের একটি বহুতল ভবনে আগুন লেগেছে। আগুন নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিসের সাতটি ইউনিট কাজ করছে। বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টায় ফায়ার সার্ভিসের নিয়ন্ত্রণ কক্ষের ডিউটি অফিসার রোজিনা আক্তার বিষয়টি নিশ্চিত করেছেন।

রোজিনা আক্তার জানান, খবর পেয়ে ফায়ার সার্ভিসের ১০টি ইউনিট সন্ধ্যা ৬টা ৫৪ মিনিটে ঘটনাস্থলের উদ্দেশ্যে রওনা হয়। সর্বশেষ খবর অনুযায়ী আগুন নিয়ন্ত্রণে কাজ করছেন ফায়ার ফাইটাররা।

তিনি বলেন, প্রাথমিকভাবে আগুন লাগার কারণ ও ক্ষয়ক্ষতির পরিমাণ জানা যায়নি। এছাড়া হতাহতের খবরও পাওয়া যায়নি।

আগুন লাগা ভবনটি কোন প্রতিষ্ঠানের তা নিয়ে দুরকম তথ্য পাওয়া যাচ্ছে। একটি সূত্রে জানা গেছে এটি নিকুন্জ সিটি ডেন্টাল কলেজের ভবন। কলেজটির এক কর্মকর্তা মোবাইল ফোনে বিষয়টি নিশ্চিত করেছেন।

তবে ফায়ার সার্ভিসের নিয়ন্ত্রণ কক্ষ থেকে বলা হয় নিকুঞ্জের সিটি সেন্টার স্কুল অ্যান্ড কলেজের ভবনে আগুন লেগেছে। বিষয়টি নিয়ে দ্বিতীয়বার জানতে চাইলে নিয়ন্ত্রণ কক্ষ থেকে জানানো হয়, স্থানীয় লোকদের কাছ থেকে ভবনটির ভিন্ন ভিন্ন নাম পাচ্ছেন তারা। কিছুক্ষণ পর এ বিষয়ে পরিষ্কার তথ্য জানা যাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ