Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ফেসবুক লাইভে যুবকের আত্মহত্যা

ইনকিলাব ডেস্ক : | প্রকাশের সময় : ৩০ ডিসেম্বর, ২০২২, ১২:০০ এএম

মধ্যরাতে হঠাৎ ফেসবুক লাইভে এলেন ২৭ বছর বয়সি যুবক জয়দীপ। আর লাইভ চলাকালেই আত্মহত্যা করলেন তিনি। আসামের কাছাড় জেলায় এ ঘটনা ঘটেছে। একটি মেডিকেল কোম্পানিতে কাজ করতেন জয়দীপ। তার পরিবার জানিয়েছে, লাইভ শুরু করার আগে তিনি পরিবারের সব সদস্যকে ব্লক করে দিয়েছিলেন। আত্মহত্যা করার আগে তিনি পরিবারের কাছে ক্ষমা প্রার্থনা করেন। তিনি ফেসবুক লাইভে বলেন, মা, কাকা, কাকিমা, বোন, দাদা, ভাইঝি, জামাইবাবু সবাইকে বলছি সরি! আমি সবাইকে ভালোবাসি। কিন্তু আমার প্রেমিকাকে আমি খুব ভালোবাসি। ফেসবুক লাইভে তাকে কাঁদতেও দেখা যায়। এর পরই আত্মহত্যার সিদ্ধান্ত নেন তিনি। জয়দীপের দাদা জানিয়েছেন, শিলচরে একটা ভাড়া বাড়িতে থাকত ভাই। আত্মহত্যার বিষয়টি জেনেই আমরা বাড়িওয়ালাকে খবর দিই। দ্রুত তারা ঘরে যায়। কিন্তু ততক্ষণে সব শেষ। তারা দেখেন সিলিংফ্যান থেকে দেহটা ঝুলছে। ইতোমধ্যে পুলিশ দেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। রিপোর্ট হাতে আসার পর একটি স্বতঃপ্রণোদিত মামলা করা হবে। এদিকে প্রেমের এই ভয়াবহ পরিণতিকে ঘিরে নানা চর্চা শুরু হয়েছে এলাকায়। ভেঙে পড়েছে ওই যুবকের পরিবার। হিন্দুস্তান টাইমস।



 

Show all comments
  • Harunur Rashid ৩০ ডিসেম্বর, ২০২২, ১:০৯ এএম says : 0
    Why Bangladesh news paper publishing this kind of rubbish.
    Total Reply(0) Reply
  • Nayeemul ৩০ ডিসেম্বর, ২০২২, ৯:৪৯ এএম says : 0
    রিপোর্টার সাহেব আপনি কি বোকা? আপনি আমাদের সংবাদপত্রে এই খবর কেন প্রকাশ করছেন। এটা আমাদের জাতীয় স্বার্থের সাথে জড়িত এমন একটি গুরুত্বপূর্ণ বিষয়ও নয়। এর চেয়ে ভালো খবর কি আমাদের দেশে আর নেই। কিভাবে খবর সংগ্রহ করতে হয় এবং কোনটি উপযুক্ত সে সম্পর্কে আপনাকে কিছু জ্ঞান অর্জন করতে হবে। বোকা সাংবাদিক।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ