Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

কুমিল্লায় ট্যাংক ভরাট হয়ে গেলেও টিকে আছে ব্যাংক : এমপি বাহার

কুমিল্লা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৯ ডিসেম্বর, ২০২২, ৪:৩৮ পিএম | আপডেট : ৪:৪৬ পিএম, ২৯ ডিসেম্বর, ২০২২

কুমিল্লা-৬ আসনের এমপি ও কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সভাপতি আ.ক.ম বাহাউদ্দিন বাহার বলেছেন, কুমিল্লাকে একসময় ব্যাংক ও ট্যাংকের শহর বলা হতো।এক এক করে অসংখ্য ট্যাংক ভরাট হয়ে গেলেও এখনো টিকে আছে ব্যাংক। কেবল টিকে নয়, কুমিল্লা এখন ব্যাংকের নগরী। বিনিয়োগে এক নতুন দিগন্তের সূচনা করেছে কুমিল্লার ব্যাংকগুলো।

বৃহস্পতিবার সকালে কুমিল্লা নগরীর অন্যতম বাণিজ্যিক এলাকা চকবাজারে যমুনা ব্যাংকের ১৬৭তম শাখা উদ্বোধনী অনুষ্ঠানে উদ্বোধকের বক্তব্যে এসব কথা বলেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন যমুনা ব্যাংকের চেয়ারম্যান ও এলজিআরডি মন্ত্রী মো. তাজুল ইসলাম। বিশেষ অতিথির বক্তব্য রাখেন কুমিল্লা সিটি কর্পোরেশনের মেয়র আরফানুল হক রিফাত।

এমপি বাহার বক্তব্যে আরও বলেন, কুমিল্লায় বিভাগ হবে। তবে নাম নিয়ে একটি মহলের ষড়যন্ত্র চলছে। আমাদের বিশ্বাস, আমাদের প্রিয় নেত্রী, প্রিয় প্রধানমন্ত্রী কুমিল্লার ইতিহাস ঐতিহ্যের কথা বিবেচনা করে কুমিল্লা নামে বিভাগ ঘোষণা করবেন।

অনুষ্ঠানে করে কুমিল্লা সদর উপজেলা চেয়ারম্যান এডভোকেট আমিনুল ইসলাম টুটুল, কুমিল্লা দোকান মালিক সমিতির সভাপতি সানাউল হক, সাধারণ সম্পাদক আতিক উল্লাহ খোকন সহ, ব্যবসায়ী, রাজনৈতিক ও সামাজিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ