Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সাংবাদিক শবনমের মৃত্যুতে আত্মহত্যার প্ররোচনার অভিযোগে স্বামীর বিরুদ্ধে মামলা

নিজস্ব প্রতিবেদক | প্রকাশের সময় : ২৮ ডিসেম্বর, ২০২২, ১১:০৫ পিএম

সাংবাদিক শবনম শারমিনের মৃত্যুর ঘটনায় আত্মহত্যার প্ররোচনার অভিযোগ এনে মামলা করেছেন তার বোন শবনম পারভিন। স্বামী সাইদুল ইসলামের বিরুদ্ধে এই মামলা করা হয়। বুধবার রাতে রাজধানীর হাতিরঝিল থানার পরিদর্শক (তদন্ত) মেজবাহ উদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, মঙ্গলবার রাতে সাংবাদিক শবনম শারমিনের বড় বোন শবনম পারভিন বাদী হয়ে মামলাটি করেছেন। মামলায় সাংবাদিক শারমিনের স্বামী সাইদুল ইসলামকে আসামি করা হয়েছে।

পুলিশ পরিদর্শক মেজবাহ বলেন, মঙ্গলবার সন্ধ্যায় খবর পেয়ে বড় মগবাজারের একটি বাসার দরজা ভেঙে ভেতর থেকে শারমিনের ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়। লাশটিতে পচন ধরেছিল। ধারণা করা হচ্ছে, ৪-৫ দিন আগেই তার মৃত্যু হয়েছে।

জানা যায়, দ্য রিপোর্ট ডট লাইভের অ্যাসাইনমেন্ট এডিটর ছিলেন শবনম শারমিন। আসামি সাইদুল ইসলাম নিজেও সাংবাদিক। তিনি বেসরকারি একটি টেলিভিশনে কাজ করতেন। গত মার্চে তারা বিয়ে করেন। পরে তারা মগবাজারের ভাড়া বাসায় উঠেন।

শবনম শারমিনের বাড়ি ঝিনাইদহের সদর উপজেলায়। তার বাবা হারুন অর-রশিদ, মা মাসুদা খানম।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ