Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সোনালী অতীত ক্লাবের ফুটবল টুর্নামেন্ট

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ ডিসেম্বর, ২০২২, ৮:৫৭ পিএম

দেশের আপামর জনতার প্রিয় খেলা ফুটবল। যে খেলাটি আজ ধুকছে। ফুটবলের যৌবনে যারা মাঠের নায়ক সেই সাবেক তারকা ফুটবলাররাই এবার নিজ কাঁধে তুলে নিলেন তরুণ সমাজকে ফুটবলের প্রতি আগ্রহী করে তুলতে। দেশজুড়ে ফুটবলের জাগরণ ফেরাতে টুর্নামেন্ট আয়োজন করছে সাবেক তারকা ফুটবলারদের সংগঠন সোনালী অতীত ক্লাব। বৃহস্পতিবার থেকে মোহাম্মদপুরের শারীরীক শিক্ষা কলেজ মাঠে শুরু হচ্ছে কনফিডেন্স গ্রুপ মাস্টার্স কাপ ফুটবল টুর্নামেন্ট।

দেশের ১৩টি জেলা শাখার সোনালী অতীত ক্লাব অংশ নিচ্ছে এ টুর্নামেন্টে। তিন দিনব্যাপী টুর্নামেন্টে অংশ নেওয়া দলগুলো হলো- ঢাকা, চট্টগ্রাম, রংপুর, চাঁদপুর, বরিশাল, খুলনা, যশোর, সিলেট, রাজশাহী, বগুড়া, মুন্সিগঞ্জ, ফেনি ও নারায়ণগঞ্জের সোনালী অতীত ক্লাব। বুধবার মতিঝিলস্থ ঢাকা সোনালী অতীত ক্লাবে অনুষ্ঠিত এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান ও সাবেক তারকা ফুটবলার শেখ মো. আসলাম।

এ সময় ক্লাবের সাধারণ সম্পাদক ইলিয়াস হোসেন ও কনফিডেন্স গ্রুপের কর্মকর্তা তারিকুল ইসলাম উপস্থিত ছিলেন। প্রত্যেক দলে ২০ জন করে ফুটবলার থাকবেন। খেলা হবে ৫০ মিনিটের। শেখ মো. আসলাম বলেন, ‘এই টুর্নামেন্টে আমাদের দেওয়ার কিছু নেই। কারন এখানে যারা খেলবেন, তারা সবাই ৪০ বছরের উর্ধে। তবে আমরা এই খেলার মাধ্যমে তরুন সমাজকে আমরা উদ্বুদ্ধ করতে চাই।’

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ