Inqilab Logo

মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

ডিআরইউ নব নির্বাচিত কমিটিকে ফুলেল শুভেচ্ছা জানালো ইনসাফ বারাকাহ হাসপাতাল

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ ডিসেম্বর, ২০২২, ৭:৩৮ পিএম

ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) নব নির্বাচিত কমিটিকে ফুল দিয়ে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছে জানিয়েছেন ইনসাফ বারাকাহ কিডনি এন্ড জেনারেল হাসপাতাল। এ সময় ডিআরইউ’র পক্ষে সাধারণ সম্পাদক মাইনুল হাসান সোহেল ফুলের শুভেচ্ছা গ্রহণ করেন এবং ইনসাফ বারাকাহ কিডনি এন্ড জেনারেল হাসপাতালের পক্ষ থেকে জেনারেল ম্যানেজার (অ্যাকাউন্টস এন্ড ফাইন্যান্স) মোজাফফর হাসান খান মজলিস শুভেচ্ছা সহ ধন্যবাদ জানান।

ইনসাফ বারাকাহ হাসপাতালের জেনারেল ম্যানেজার (অ্যাকাউন্টস এন্ড ফাইন্যান্স) মোজাফফর হাসান খান মজলিস বলেন, ঢাকা রিপোর্টার্স ইউনিটি এটি সাংবাদিকদের প্রাণের সংগঠন। এ সংগঠনের সদস্যদের স্বাস্থ্যসেবার যে কোনো প্রয়োজনে ইনসাফ বারাকাহ কিডনি এন্ড জেনারেল হাসপাতাল ২৪ ঘন্টা পাশে থাকবে বলে জানান।

এসময় ডিআরইউর নব নির্বাচিত কমিটির সাংগঠনকি সম্পাদক সাইফুল ইসলাম, দপ্তর সম্পাদক কাওসার আজম, নারী বিষয়ক সম্পাদক মরিয়ম মনি সেজুতি, ক্রীড়া সম্পাদক মো. মাহবুবুর রহমান, কার্যনির্বাহী সদস্য ইসমাঈল হোসেন রাসেল প্রমুখ এবং ইনসাফ বারাকাহ কিডনি এন্ড জেনারেল হাসপাতালের জনসংযোগ কর্মকর্তা মো. সোহরাব আকন্দ, সিনিয়র এক্সিকিউটিভ (কর্পোরেট) মো. হিরো মিয়া, বিজনেস প্রমোশন এক্সিকিউটিভ মো. আব্দুল মান্নান প্রমুখ উপস্থিত ছিলেন।।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ