Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

দাপুটে জয় দিয়ে রোনালদো পরবর্তী অধ্যায় শুরু করল ইউনাইটেড

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৮ ডিসেম্বর, ২০২২, ৬:১৬ এএম
অনেক ঘটা করেই গত বছর নিজের পুরনো ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেডে যোগ দিয়েছিলেন পর্তুগিজ সুপারস্টার রোনালদো।প্রথম মৌসুমটা মাঠে তার ভালো কাটলেও ইউনাইটেড ছিল পুরোপুরি বিবর্ণ। প্রিমিয়ার লিগ পয়েন্ট তালিকায় শীর্ষ চারে শেষ করতে না পারায় দলটি বাদ পড়ে চ্যাম্পিয়নস লিগ থেকে।
 
দলের ভাগ্য পরিবর্তনে এ মৌসুমে এরিক টেন হেগকে নতুন কোচের দায়িত্ব দেওয়া হয়।তবে শুরু থেকেই তার সাথে বিবাদে জড়ান সিআর সেভেন,যেটি বিশ্বকাপের আগে চূড়ান্ত রুপ নেয়।ফলে বিশ্বকাপ চলাকালীনই এবারের আসরের শুরু থেকে ফর্মহীন রোনাদোলোর সাথে চুক্তি বাতিল করে ম্যান ইউনাইটেড।
 
গতকাল রোনালদো পরবর্তী যুগে প্রথম মাঠে নেমেছিল রেড ডেভিলসরা।তবে এই মহা তারকার বিদায় দলে যে খুব একটা প্রভাব ফেলবে না তার বার্তা দাপুটে এক জয়ে দিল ইউনাইটেড। র‍্যাশফোর্ডের দুর্দান্ত পারফরম্যান্সে গতকাল বড় জয় পেয়েছে এরিক টেন হেগের দল।ওল্ট ট্রাফোর্ডে  নটিংহ্যাম ফরেস্টকে তারা হারিয়েছে ৩-০ ব্যবধানে।দলের তারকা ফরোয়ার্ড র‍্যাশফোর্ড একটি গোল করেছেন, একটি করিয়েছেন।
 
খেলার ১৯ তম মিনিটেই গোলের দেখা পেয়ে যায় ইউনাইটেড। এরিকসনের কর্নার থেকে বক্সে বাড়ানো বুদ্ধিদীপ্ত পাসে অরক্ষিত জায়গায় বল পেয়ে যান র‍্যাশফোর্ড,তা নিয়ন্ত্রণে নেওয়ার পর দারুণ এক শটে লক্ষ্যভেদ করে দলকে এগিয় দেন এই ফরোয়ার্ড।রেড ডেভিলসদের হয়ে গত পাচ ম্যাচ এটি তার পঞ্চম গোল।এর মিনিট দুয়েক পর তার এসিস্ট থেকে গোল করেন এন্টোনি মার্শিয়াল।
 
২-০ গোলে প্রথামার্ধ শেষ করা ইউনাইটেডকে ৮৭ মিনিটে তৃতীয় গোলটি এনে দেন বদলি হিসেবে মাঠে নামা ফ্রেড। এই গোলে এসিস্টের ভূমিকায় ছিলেন তার ব্রাজিল দলের সতীর্থ ক্যাসমিরো। সব প্রতিযোগিতা মিলে এটি ইউনাইটেডের টানা পঞ্চম জয়।
 


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ