Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বড়দিনের উপহার রোনাল্ডোকে, পর্তুগিজ তারকাকে রোলস রয়েস দিলেন বান্ধবী জর্জিনা

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৭ ডিসেম্বর, ২০২২, ১২:২৪ পিএম

কাতার বিশ্বকাপ ভাল যায়নি ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর। চোখের জলে বিদায় নিতে হয়েছিল তাকে। কিন্তু বড়দিনে বান্ধবী জর্জিনা পর্তুগিজ মহাতারকাকে উপহার দিলেন দামি রোলস রয়েস। সেই সঙ্গে লুই ভিতোঁর উপহার। উপহার পেয়ে রোনাল্ডোও অবাক। তিনি ইনস্টাগ্রাম হ্যান্ডলে জর্জিনাকে ধন্যবাদ জানিয়েছেন এ বিলাসবহুল উপহারের জন্য।

জর্জিনার পোস্ট করা ভিডিওতে দেখা যাচ্ছে বাচ্চাদের নিয়ে রোনাল্ডো বাড়িতে ঢোকার ঠিক আগেই দেখেন জর্জিনার দেয়া রোলাস রয়েস গাড়িটি। রোনাল্ডো অবাক হয়ে কিছুক্ষণ তাকিয়ে থাকেন সেই গাড়ির দিকে। বিস্ময় কাটতেই রোনাল্ডো এবং বাকি সদস্যরা গিয়ে ওঠেন সেই গাড়িটিতে। বাচ্চাদের নতুন খেলনা উপহার দেন জর্জিনা। তিনি ইনস্টাগ্রামে লিখেছেন, ‘এ ম্যাজিক ক্রিস্টমাস নাইট। আমি ওদের ভালবাসি। ধন্যবাদ স্যান্টা।’

বিশ্বকাপের আগে থেকেই রোনাল্ডোকে নিয়ে চর্চা। পিয়ার্স মরগ্যানকে দেয়া এক সাক্ষাৎকারে রোনাল্ডো ম্যাঞ্চেস্টার ইউনাইটেডকে একহাত নিয়েছিলেন। তার সঙ্গে ক্লাবের সম্পর্ক তলানিতে এসে ঠেকে। বিশ্বকাপের মধ্যেই ম্যান ইউ-এর সঙ্গে তার বিচ্ছেদ হয়ে যায়। বিশ্বকাপের মধ্যেই খবর ছড়ায় তিনি সৌদি আরবের ক্লাব আল নাসেরে যেতে পারেন। সব মিলিয়ে সাত বছরের চুক্তি সই করবেন তিনি, এই মর্মে শিরোনামও হয়েছে।

এর মধ্যে আড়াই বছর ফুটবলার হিসাবে ক্লাবের হয়ে খেলবেন তিনি। তারপর ক্লাবের ব্র্যান্ড অ্যাম্বাসেডর করে দেয়া হবে ‘সি আর সেভেন’কে। বার্ষিক ১৭ কোটি ৫০ লাখ পাউন্ডের চুক্তি হবে দুই পক্ষের মধ্যে। সরকারিভাবে কোনও ঘোষণা না হলেও সূত্র মারফত জানা গিয়েছে, চুক্তিতে রাজি হয়ে গিয়েছেন রোনাল্ডো। শোনা যাচ্ছে তিনি মেডিক্যাল পরীক্ষা দেবেন আল নাসেরে। সূত্র: রয়টার্স।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ