Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

পিছিয়ে পড়েও শাকা-মার্টিনেল্লি নৈপুন্যে সহজ জয় গানার্সদের

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৭ ডিসেম্বর, ২০২২, ৫:০২ এএম | আপডেট : ৫:০৫ এএম, ২৭ ডিসেম্বর, ২০২২
ছয় সপ্তাহ বিশ্বকাপ বিরতির পর গতকাল মাঠে নামা আর্সেনাল শুরুটা করেছিল কিছুটা  নবড়বড়ে ভাবে।ঘরের মাঠে ওয়েস্টহ্যামের বিপক্ষে তারা প্রথামার্ধ শেষ করে  ১-০ গোলে পিছিয়ে থেকে।
 
তবে দ্বিতীয়ার্ধে চোখ ধাঁধানো ফুটবল খেলে গানার্সরা দেখিয়ে দেয় কেন তারা এবারের  আসরের সেরা দল।আক্রমণের পর আক্রমণে এ সময় তারা প্রতিপক্ষকে দাড়াতেই দেয়নি। ৫৩ মিনিটে বুকায়ো শাকার গোল সমতা আনে এন্টোনি শিষ্যরা।
 
এর পাচ মিনিট পর মার্টিনেল্লির গোলটা ছিল অসাধারণ। বেশ দূরহ কোণ থেকে আপাত দৃষ্টিতে তার নেওয়া শট  ক্রস মনে হলেও সেটি দারুণ বাক বদল করে খুজে নেয় জাল।।৬৯ তম মিনিটে ইনজুরিতে থাকা জেসুসের বদলি হিসেবে নামা নিকিতিয়া গোল করলে জয় নিশ্চিত হয় গানার্সদের।
 
এই জয়ে প্রিমিয়ার লিগ পয়েন্ট তালিকার শীর্ষস্থান আরো সুদৃঢ় করলো আর্সেনাল।১৫  ম্যাচে ১৩ জয় ও ১ ড্র থেকে তাদের সংগ্রহ ৪০  পয়েন্ট।যা দ্বিতীয় অবস্থানে থাকা নিউক্যাসল ইউনাইটেড(৩৩) থেকে সাত পয়েন্ট বেশি।
 


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ