Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলার অবদান অপরিসীম নসরুল হামিদ

স্পোর্টস রিপোর্টার : | প্রকাশের সময় : ২৬ ডিসেম্বর, ২০২২, ১২:০০ এএম

বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বলেছেন, ‘বৈশ্বিক যোগাযোগ বাড়াতে খেলাধুলা কার্যকরী অবদান রাখে। বাংলাদেশের ভাবমূর্তি উজ্জ্বল থেকে উজ্জ্বলতর হয়েছে এই খেলাধুলার মাধ্যমেই। তা ছাড়া তরুণ সমাজকে সৃজনশীল ও মননশীল কাজে সম্পৃক্ত রাখতেও খেলাধুলা ও সাংস্কৃতিক চর্চার অবদান অপরিসীম।’ গতকাল গুলশান শুটিং রেঞ্জে পঞ্চম হামিদুর রহমান জাতীয় যুব শুটিং চ্যাম্পিয়নশিপের পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে কথাগুলো বলেন বিদ্যুৎ প্রতিমন্ত্রী। বাংলাদেশ শুটিং স্পোর্টস ফেডারেশন আয়োজিত ও হামিদ গ্রুপের পৃষ্ঠপোষকতায় এবারের জাতীয় যুব শুটিংয়ে দেশের ২৩ রাইফেল ও শুটিং ক্লাবের ১০৫ জন ( ছেলে ৬৫, মেয়ে ৪০) শুটার অংশ নেন। বিকেএসপি শুটিং ক্লাব চ্যাম্পিয়ন এবং কুমিল্লা রাইফেল ক্লাব রানার্সআপ হয়েছে।
শুটিং স্পোর্টস ফেডারেশনের সভাপতি লেফট্যানেন্ট জেনারেল আতাউল হাকিম সারওয়ার হাসানের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশনের মহাসচিব সৈয়দ শাহেদ রেজা ও শুটিং স্পোর্টস ফেডারেশনের মহাসচিব ইন্তেখাবুল হামিদ অপু।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ