Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

ডিআরইউ শীতকালীন ব্যাডমিন্টন

স্পোর্টস রিপোর্টার : | প্রকাশের সময় : ২৬ ডিসেম্বর, ২০২২, ১২:০০ এএম

ঢাকা রিপোর্টার্স ইউনিটি(ডিআরইউ)’র আয়োজনে ডিআরইউ শীতকালীন ব্যাডমিন্টন টুর্নামেন্টে পুরুষ এককে এশিয়ান টিভির মো. রকিবুল ইসলাম মানিক ও নারী এককে একাত্তর টিভির নাদিয়া শারমিন এবং মিশ্র দ্বৈতে চ্যাম্পিয়ন হয়েছেন এশিয়ান টিভির মো. রকিবুল ইসলাম মানিক ও ভয়েস অব এশিয়ার মাকসুদা লিসা জুটি।
পরশু রাতে সেগুনবাগিচাস্থ ডিআরইউ চত্বরে পুরুষ এককের ফাইনালে এশিয়ান টিভির মো. রকিবুল ইসলাম মানিক চ্যানেল আইয়ের মো. তারিকুল ইসলাম মাসুমকে হারিয়ে শিরোপা জিতে নেন। একই ভেন্যুতে নারী এককের ফাইনালে ভয়েস অব এশিয়ার মাকসুদা লিসাকে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেন একাত্তর টিভির নাদিয়া শারমিন। অপরদিকে মিশ্র দ্বৈতের ফাইনালে নয়া দিগন্তের আবু সালেহ আকন ও একাত্তর টিভির নাদিয়া শারমিন জুটিকে হারিয়ে চ্যাম্পিয়ন হয় এশিয়ান টিভির মো. রকিবুল ইসলাম মানিক ও ভয়েস অব এশিয়ার মাকসুদা লিসা জুটি। আগামীকাল সন্ধ্যা ৭টায় পুরুষ দ্বৈত ও নারী দ্বৈতের ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে। একই দিন পুরস্কার বিতরণের মধ্যদিয়ে শেষ হবে ডিআরইউ’র শীতকালীন ব্যাডমিন্টন টুর্নামেন্ট।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ