Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ডি মারিয়ার পায়ে বিশ্বকাপ ট্রফির ট্যাঁটু

স্পোর্টস ডেস্ক : | প্রকাশের সময় : ২৫ ডিসেম্বর, ২০২২, ১২:০০ এএম

বিশ্বকাপ জয়ের প্রায় এক সপ্তাহ পেরিয়ে গেলোও এখনও ঘোর কাটেনি আর্জেন্টাইন ফুটবলারদের। যার যার মতো করে উদযাপন করছেন সকলেই। ফাইনালের গোলদাতা আনহেল দি মারিয়া পিছিয়ে থাকবেন তা কি করে হয়। ৩৬ বছরের আক্ষেপ ঘুচানোর এই যাত্রাকে স্মরণীয় করে রাখতে প্রথম বিশ্বচ্যাম্পিয়ন্স হিসেবে নিজ শরীরে সোনালী ট্রফির ট্যাটু অঙ্কন করলেন জুভেন্তাস তারকা।
গতকাল নিজের স্বীকৃত ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে নিজেই ভক্তদের সামনে এই নতুন ট্যাটু নিয়ে হাজির হন ফিদেও। ডান পায়ের উরুতে বিশ্বকাপ আঁকিয়েছেন তিনি। বিশেষ এই ট্যাটুটি ডিজাইন করেছেন জনপ্রিয় ট্যাটু শিল্পী ইজেকিয়েল ভিয়াপিয়ানো। তার সঙ্গে ট্যাটুসহ নিজের একটি ছবি পোস্ট করেন ডি মারিয়া। ক্যাপশনে তিনি লিখেন, ‘অনন্তকালের জন্য শরীরে থাক। তোমাকে অনেক ধন্যবাদ বন্ধু। যখন আমরা কোপা আমেরিকা জিতেছিলাম তখন তুমি এটা বলেছিলে, অন্য পা এই মুহূর্তের জন্যই বাঁচিয়ে রাখ। এটা (বিশ্বকাপ জয়) লেখাই ছিল। এগিয়ে চলো আর্জেন্টিনা।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ