Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

জয় পেয়েছে বসুন্ধরা, রাসেল ও জামাল

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ ডিসেম্বর, ২০২২, ৯:২৩ পিএম

ঘরোয়া ফুটবলের মর্যাদার আসর বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) একই দিনে জয় পেয়েছে হ্যাটট্রিক চ্যাম্পিয়ন বসুন্ধরা কিংস, শেখ জামাল ধানমন্ডি ক্লাব এবং শেখ রাসেল ক্রীড়া চক্র। শুক্রবার দুপুরে রাজশাহীর মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামে বসুন্ধরা কিংস ২-০ গোলে হারায় নবাগত ফর্টিস ফুটবল ক্লাবকে। বিজয়ী দলের হয়ে ব্রাজিলিয়ান ফরোয়ার্ড মিগুয়েল গোমেজ এক গোল করলে অন্যটি ফর্টিজের আরিফুল ইসলামের আত্মঘাতির মাধ্যমে পায় বসুন্ধরা কিংস।

এদিন মুন্সিগঞ্জের বীরশ্রেষ্ঠ ফ্লাইট লে.মতিউর রহমান স্টেডিয়ামে চট্টগ্রাম আবাহনীকে ৪-২ গোলে হারিয়ে লিগে ফের জয়ের ধারায় ফিরেছে শেখ রাসেল ক্রীড়া চক্র। রাসেলের হয়ে দিদিয়ের দু’টি এবং ইয়াসিন ও উদুহ একটি করে গোল করেন। চট্টগ্রাম আবাহনীর পক্ষে দুই গোল শোধ দেন বাম্বা ও নাসির। গত ১০ ডিসেম্বর বাংলাদেশ পুলিশ এফসির বিপক্ষে হার দিয়ে এবারের লিগ শুরু করেছিল শেখ রাসেল।

এদিকে শুক্রবার গোপালগঞ্জের শেখ ফজলুল হক মনি স্টেডিয়ামে শেখ জামাল ধানমন্ডি ক্লাব ৩-২ গোলে হারায় মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্রকে। বিজয়ী দলের হয়ে স্টুয়ার্ট দু’টি ও কৌশিক এক গোল করেন। মুক্তিযোদ্ধার হয়ে দুই গোল শোধ দেন নাজিম ও সুমা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ