Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মাঠে গড়ালো বঙ্গবন্ধু ও বঙ্গমাতা অনূর্ধ্ব-১৭ ফুটবল

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২২ ডিসেম্বর, ২০২২, ৮:৪৭ পিএম

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুননেছা মুজিবের নামে ফের শুরু হয়েছে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা অনূর্ধ্ব-১৭ ফুটবল টুর্নামেন্ট। যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উদ্যোগে এবং ক্রীড়া পরিদপ্তরের সহযোগিতায় বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোস্তফা কামাল স্টেডিয়ামে বৃহস্পতিবার এ টুর্নামেন্টের উদ্বোধন করেন যুব ও ক্রীড়া সচিব মেজবাহ উদ্দিন। ক্রীড়া পরিদপ্তরের পরিচালক মুহম্মদ নূরে আলম সিদ্দিকীর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) সাধারণ সম্পাদক মো. আবু নাইম সোহাগ সহ অন্যান্য কর্মকর্তারা।

এদিন উদ্বোধনী ম্যাচে সিলেট বিভাগ ৫-৪ গোলে হারায় ময়মনসিংহ বিভাগকে। টুর্নামেন্টের উদ্বোধনী খেলা শহীদ সিপাহী মোস্তফা কামাল স্টেডিয়ামে অনুষ্ঠিত হলেও কোয়ার্টার ফাইনাল ও সেমিফাইনালের খেলা হবে মোহাম্মদপুর সরকারী শারীরিক শিক্ষা কলেজ মাঠে। এছাড়া ফাইনাল হবে ২৯ ডিসেম্বর বনানীস্থ বাংলাদেশ আর্মি স্টেডিয়ামে। ফাইনালে প্রধান অতিথি থাকবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

বঙ্গবন্ধু ও বঙ্গমাতা অনূর্ধ্ব-১৭ ফুটবল টুর্নামেন্টের এবারের আসরে উপজেলা, জেলা ও বিভাগীয় পর্যায়ে ১ লাখ ১০ হাজার ২৬৪ জন খেলোয়াড় অংশ নিয়েছেন। যেখান থেকে জাতীয় পর্যায়ে অংশ নিচ্ছেন ১৪৪ জন বালক এবং ১৪৪ জন বালিকা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ