Inqilab Logo

সোমবার, ১০ জুন ২০২৪, ২৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৩ যিলহজ ১৪৪৫ হিজরী

জামায়াত আমিরের কাছে কিছু পাওয়া যায়নি : মো. আসাদুজ্জামান

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২২ ডিসেম্বর, ২০২২, ২:২৪ পিএম

ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম (সিটিটিসি) প্রধান অতিরিক্ত পুলিশ কমিশনার মো. আসাদুজ্জামান বলেছেন, ‘জামায়তে ইসলামের আমির ডা. শফিকুর রহমান নিজের ছেলে জঙ্গিবাদে জড়িয়েছেন সেটি জানতেন। তারপরও তিনি নীরব ছিলেন। আইনশৃঙ্খলা বাহিনীকে বিষয়টি জানাননি। তবে নতুন জঙ্গি সংগঠন ‘জামাতুল আনসার ফিল হিন্দাল শারক্বীয়া’র সঙ্গে সংগঠন হিসেবে জামায়াতের সংশ্লিষ্টতা খুঁজতে ডা. শফিকুর রহমানকে আরও তিন দিনের রিমান্ডে নেওয়া হয়েছে। এখনো কিছু পাওয়া যায়নি।’

বৃহস্পতিবার (২২ ডিসেম্বর) দুপুরে ডিএমপির মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স সেন্টারে সংবাদ সম্মেলনে এক প্রশ্নের জবাবে এসব কথা বলেন তিনি। পাহাড় থেকে পালিয়ে আসা দুই জঙ্গি সদস্য গ্রেফতারের বিষয় জানাতে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়েছিল।

এর আগে গতকাল বুধবার জামায়াতে ইসলামীর আমির ডা. মো. শফিকুর রহমানের ফের তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

এর আগে সন্ত্রাসবিরোধী আইনে করা এই মামলায় সাত দিনের রিমান্ড শেষে শফিকুর রহমানকে আদালতে হাজির করে আরও আট দিনের রিমান্ড আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা। তবে আসামিপক্ষের আইনজীবী রিমান্ড বাতিল ও জামিন চেয়ে আবেদন করেন। উভয়পক্ষের শুনানি শেষে আদালত শফিকুর রহমানের ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

জঙ্গিবাদে সম্পৃক্ততার অভিযোগে গত ৯ নভেম্বর শফিকুর রহমানের ছেলে রাফাত সাদিক সাইফুল্লাহকে গ্রেফতার করে কাউন্টার টেররিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম ইউনিট (সিটিটিসি)। তার বিরুদ্ধে সন্ত্রাসবিরোধী আইনে মামলা করা হয়।



 

Show all comments
  • MD Akkas ২২ ডিসেম্বর, ২০২২, ৫:৪৮ পিএম says : 0
    তোমারা মানে বাংলাদেশের পুলিশরা আর কত নাটক সাজাই বা!
    Total Reply(0) Reply
  • MOSTAFIZUR ২২ ডিসেম্বর, ২০২২, ৬:১৭ পিএম says : 0
    SOB SUDE ASOLE DETE HOBE AKDIN
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ