Inqilab Logo

বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ২০ আষাঢ় ১৪৩১, ২৭ যিলহজ ১৪৪৫ হিজরী

পাকিস্তানের টেস্ট দলে ফিরলেন হাসান আলী

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২২ ডিসেম্বর, ২০২২, ১১:১২ এএম

নিউজিল্যান্ডের বিপক্ষে আসন্ন দুই টেস্টের সিরিজের জন্য ১৬ জনের দল ঘোষণা করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। প্রথমবারের মতো টেস্ট দলে ডাক পেয়েছেন মিডল অর্ডার ব্যাটার কামরান গুলাম। এছাড়া দলে ফিরেছেন তারকা পেসার হাসান আলী।

সদ্য সমাপ্ত ইংল্যান্ড সিরিজ দিয়েই আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানিয়েছেন সাবেক পাক অধিনায়ক আজহার আলী। তার স্থলাভিষিক্ত হয়েই নিউজিল্যান্ড সিরিজের দলে ডাক পড়েছে কামরানের। চোটের কারণে একাধিক তারকা পেসার ছিটকে যাওয়ায় পাকিস্তান দলে ফিরেছেন অভিজ্ঞ হাসান আলী।

আর চোটের কারণে হারিস রউফের খেলা হচ্ছে না এই সিরিজেও। আর কাঁধের চোট কাটিয়ে দলে ফিরেছেন আরেক পেসার নাসিম শাহ। করাচিতে আগামী ২৬ ডিসেম্বর থেকে শুরু হবে পাকিস্তান ও নিউজিল্যান্ডে দুই টেস্ট সিরিজের প্রথমটা। আগামী ৩ জানুয়ারি থেকে মুলতানে বসবে দ্বিতীয় টেস্ট।


পাকিস্তানের টেস্ট স্কোয়াড: বাবর আজম (অধিনায়ক), আবদুল্লাহ শফিক, আবরার আহমেদ, হাসান আলী, ইমাম-উল হক, কামরান গুলাম, মোহাম্মদ নওয়াজ, মোহাম্মদ রিজওয়ান, মোহাম্মদ ওয়াসিম জুনিয়র, নাসিম শাহ, নোমান আলী, সরফরাজ আহমেদ, সালমান আগা, সৌদ শাকিল, শান মাসুদ ও জাহিদ মেহমুদ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ